×
ব্রেকিং নিউজ :
চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলায় ২৮ জনের মনোনয়নপত্র জমা কক্সবাজার সৈকতে সার্ফিং প্রশিক্ষণ শুরু তাসকিন-সাইফুদ্দিনের বোলিং নৈপুণ্যে ১২৪ রানে অলআউট জিম্বাবুয়ে সরকারকে চাপে ফেলতে গিয়ে বিএনপি নিজেরাই চাপে আছে:ওবায়দুল কাদের খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল
  • প্রকাশিত : ২০২৩-০৬-২০
  • ৪৩৯৫১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
নিজের ম্যানেজারের কাছেই প্রতারিত হলেন পুষ্পা খ্যাত নায়িকা রাশ্মিকা মান্দানা। সামনেই মুক্তি পাবে রাশ্মিকার বহু প্রতীক্ষিত ছবি ‘পুষ্পা ২’। তাই ব্যস্ত অভিনেত্রী। এর মাঝেই বিপত্তি। প্রায় ৮০ লাখ টাকা খোয়া গেল অভিনেত্রীর।
জানা গেছে, অভিনেত্রীর এই বিপুল অঙ্কের টাকা চুরির পেছনে রয়েছে তারই দীর্ঘদিনের ম্যানেজারের হাত। এ ঘটনা ঘটার সঙ্গে সঙ্গে ম্যানেজারকে চাকরি থেকে বরখাস্ত করলেও কোনোরকম শাস্তি দেননি।পুলিশকেও জানাননি কিছু।
রাশ্মিকা বলেন, এ নিয়ে থানা পুলিশ করলেই আমাকে নানানভাবে ফ্রেম করা হবে। আমার সামনে ছবি রিলিজ তাই কোনো ধরনের অন্য বিতর্কে জড়াতে চাইছি না এখন।
পুষ্পা’র সাফল্যের পর রাশ্মিকার ব্যস্ততা এখন তুঙ্গে। কাজের চাপে যেন দম ফেলবার সময় নেই। দক্ষিণী নায়িকা হলেও বর্তমান সময়ে মুম্বাইতে একাধিক বলিউড প্রোডাকশনেই বেশি ব্যস্ত রয়েছেন। ইতোমধ্যে বলিউডের একটি এজিন্সির সঙ্গেও যুক্ত হয়েছেন। যার মাধ্যমে টিভি শো, স্টেজ শো থেকে শুরু করে সবকিছুই মেনটেইন করছেন রাশ্মিকা। বলিউডে তার অভিষেক হয়েছে ‘গুডবাই’ ছবির হাত ধরে। প্রথম ছবিতেই অমিতাভ বচ্চনের সঙ্গে এক ফ্রেমে দেখা গিয়েছে রাশ্মিকা মন্দনাকে। বক্স অফিসে তেমনভাবে সাফল্য না পেলেও প্রশংসিত হয়েছে রাশ্মিকার কাজ।
‘গুডবাই’এর পরে মুক্তি পেয়েছে রশ্মিকার আরও একটি বলিউড ছবি, ‘মিশন মজনু’। ওই ছবিতে সিদ্ধার্থ মলহোত্রর বিপরীতে দেখা গিয়েছে তাকে। এর পর রণবীর কাপুরের সঙ্গে ‘অ্যানিমাল’ ছবিতে দেখা যেতে চলেছে রশ্মিকাকে। বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা শাহিদ কাপুরের সঙ্গেও জুটি বাঁধতে চলেছেন এই দক্ষিণী অভিনেত্রী।
নিজের ক্যারিয়ারে বলিউড বনাম দক্ষিনী ইন্ডাস্ট্রি প্রসঙ্গে রাশ্মিকা বলেন, আমার কাছে বেসিক কোনো পার্থক্য নেই। তবে মুম্বাই অনেক যান্ত্রিক। প্রথম প্রথম খাপ খাওয়াতে অসুবিধা হয়। পরে ঠিক হয়ে যায়। এই যেমন আমার নিজের ম্যানেজারের কাছেই এতো বড় ধোঁকা খেতে হলো। এখানে সবাই ঠকতে ঠকতেই শেখে। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat