×
ব্রেকিং নিউজ :
চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলায় ২৮ জনের মনোনয়নপত্র জমা কক্সবাজার সৈকতে সার্ফিং প্রশিক্ষণ শুরু তাসকিন-সাইফুদ্দিনের বোলিং নৈপুণ্যে ১২৪ রানে অলআউট জিম্বাবুয়ে সরকারকে চাপে ফেলতে গিয়ে বিএনপি নিজেরাই চাপে আছে:ওবায়দুল কাদের খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল
  • প্রকাশিত : ২০২৩-০৮-১৭
  • ৮১৮৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
নাটোর জেলার ২০টি কেন্দ্রে  বৃহস্পতিবার সকাল ১০টায় একযোগে এইচএসসি পরীক্ষা শুরু হয়েছে। বৃহত্তম এ পাবলিক পরীক্ষায় ১০ হাজার ৯২৫ শিক্ষার্থী অংশগ্রহণ করছে।
সুষ্ঠু ও নকলমুক্ত পরিবেশে পরীক্ষা আয়োজন এবং আইন শৃংখলা পরিস্থিতি সমুন্নত রাখতে পরীক্ষার কেন্দ্র সচিবদের নিদের্শনা প্রদান করা হয়েছে। গত ৭ আগস্ট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় এ নির্দেশনা প্রদান করা হয়। এছাড়া ডেঙ্গুর প্রকোপ বৃদ্ধি পাওয়ায় পরীক্ষা কেন্দ্রের আশেপাশের ঝোঁপঝাড় পরিষ্কার করারও নির্দেশনা প্রদান করা হয় সভায়।
নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ জহিরুল ইসলাম, রাজশাহী শিক্ষা বোর্ডের নীতিমালা অনুযায়ী পরীক্ষা গ্রহন করতে পরীক্ষার দায়িত্বে নিয়োজিত শিক্ষকমন্ডলীকে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করা হয়েছে।
নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজ এবং দিঘাপতিয়া এম কে অনার্স কলেজ পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন নাটোর সদর উপজেলা নির্বাহী অফিসার সারমিনা সাত্তার। সুষ্ঠু-সুন্দর পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার।
জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা বলেন, সুষ্ঠুভাবে এইচএসসি পরীক্ষা আয়োজনে ইতোমধ্যে প্রস্তুতি সভায় সংশ্লিষ্টদের প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করা হয়েছে। জেলার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটবৃন্দ পরীক্ষাকেন্দ্রগুলো পরিদর্শন করবেন এবং পর্যবেক্ষনে রাখবেন। সফলভাবে পরীক্ষা সম্পন্ন করতে জেলা প্রশাসন বদ্ধপরিকর।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat