×
ব্রেকিং নিউজ :
খাগড়াছড়িতে পুনঃঅর্থায়ন স্কিমের ঋণ বিতরণ বরগুনায় স্বেচ্ছাসেবকদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষন পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা রাঙ্গামাটিতে বজ্রপাতে দুইজন নিহত নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২৩-০৯-০৩
  • ৭৬৭৫৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
২০২১ সালে পর্নো ভিডিও তৈরি এবং তা প্রকাশ করার অভিযোগে পর্নোগ্রাফি মামলায় নাম জড়িয়েছিল বলিউড অভিনেত্রী শিল্পা শেঠীর স্বামী রাজ কুন্দ্রার। যার কারণে দীর্ঘ ৬৩ দিন কারাগারেও কাটাতে হয়েছিল তাকে।
সেই ঘটনা নিয়ে বায়োপিক নির্মাণ করার উদ্যোগ নিয়েছিলেন রাজ কুন্দ্রা। শোনা যাচ্ছে, বায়োপিকে রাজ কুন্দ্রার চরিত্রে অভিনয় করবেন রাজ নিজেই। আর এরমাধ্যমে বলিউডেও অভিষেক করতে যাচ্ছেন তিনি।
এই বায়োপিক প্রসঙ্গে প্রশ্ন করলে স্বভাবতই অস্বস্তিতেই পরেন এই বলিউড সুন্দরী। সম্প্রতি সেই অস্বস্তির মুখোমুখি হতে হয় অভিনেত্রীকে। এক সাক্ষাৎকারে রাজ কুন্দ্রার বায়োপিক প্রসঙ্গে প্রশ্ন করা হয় শিল্পাকে। প্রশ্ন এড়িয়ে না গেলেও সরাসরি এড়িয়ে যাননি তিনি। শিল্পা বলেন,  'এই বিষয়ে আমার কিছু বলার মতো জায়গায় নেই।' খবর ইন্ডিয়া এক্সপ্রেসের।
কারাগার থেকে মুক্তি পেলেও সেই অন্ধকার সময়ের কথা ভুলতে পারেননি রাজ কুন্দ্রা। তাই নিজেই পরিকল্পনা করেন এই ঘটনা বড় পর্দায় তুলে ধরার। তবে এই বায়োপিক এ কে কে অভিনয় করছেন এবং পরিচালক কে তা এখনও জানা যায় নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat