×
ব্রেকিং নিউজ :
ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করে গেছেন : মেয়র তাপস ভোলায় মহান মে দিবস পালন রাঙ্গামাটিতে দুই দিনব্যাপী ন্যাশনাল ইয়ুথ লিডারশীপ ট্রেনিং ক্যাম্পের উদ্বোধন চুয়াডাঙ্গায় আজ দুপুরে ৪০.৭ ডিগ্রিতাপমাত্রা রেকর্ড গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ মিল্টন সমাদ্দার গ্রেপ্তার জাতির পিতার সমাধিতে রাজউক চেয়ারম্যানের শ্রদ্ধা সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামের মাধ্যমেই আওয়ামী লীগের জন্ম : শেখ পরশ
  • প্রকাশিত : ২০২৩-১০-১০
  • ৭০৭০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ইসরায়েল-হামাসের এই যুদ্ধেও ভেতরে বলিউড তারকার আটকে পড়ার খবরটি চাউর হয়ে যায় খুব দ্রুত। গত রবিবার হামাসের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে ইসরায়েল। এই পরিস্থিতির মধ্যে শেষ অব্দি ইসরায়েল থেকে নিরাপদে ভারতে ফিরেছেন বলিউড অভিনেত্রী নুসরাত ভারুচা।
মূলত, হাইফা আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবে যোগ দিতে দেশটিতে গিয়ে আটকা পড়েছিলেন নুসরাত। গত রোববার মুম্বাই বিমানবন্দরে নামেন নুসরাত। তবে সংবাদমাধ্যমের সঙ্গে কোনো কথা বলেননি তিনি। বিমানবন্দর থেকে বের হওয়ার একটি ভিডিও ছড়িয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ভিডিওতে বিপর্যস্ত লাগছিল নুসরাতকে, সজল চোখে বের হয়ে যান তিনি।  ইসরায়েলে সংঘাতের মধ্যে টিমের সদস্যদের সঙ্গে বিচ্ছিন্ন হয়ে পড়েন নুসরাত। বিভিন্ন সংবাদমাধ্যমের খবরে তার নিখোঁজের খবরও আসে, পরে তাকে পাওয়া যায়। এরপরই ভারতের ফ্লাইটে ওঠেন তিনি।
নুসরাতের মা তাসনিম জানান, ‘নুসরাত এখন নিরাপদে আছে, তাকে পেয়ে আমরা খুবই আনন্দিত।’ তবে দেশে ফেরার একদিন পর থেকে সকল টিভি ও অনলাইন মিডিয়া নুসরাতকে টকশো’র অতিথি করার জন্য সার্বক্ষণিক যোগাযোগ করে চলেছে। নুসরাতের বাড়ির সামনেও সংবাদকর্মীদের ভিড়। শুধু এটিই নয়...নুসরাতের এই অভিজ্ঞতা নিয়ে চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিয়েছেন এক নির্মাতা। এদিকে এখনও ভীতি কাটেনি নুসরাতের। তিনি সকরুণ হয়ে বলেছেন, আমাকে ক’টা দিন সময় দিন। সব বলবো। আমি দ্বিতীয় জীবন ফিরে পেয়েছি। এখনও আমি সুস্থ নই। প্লিজ এভাবে আমাকে টানাটানি করবেন না। আমার অবস্থাটা আপনারা বুঝবার চেষ্টা করুন।’
৩৮ বছর বয়সী এই অভিনেত্রীকে শেষবার ‘আকেলি’ সিনেমায় দেখা গেছে। এতে ভারতের একজন সাধারণ তরুণীর চরিত্রে অভিনয় করেছেন। সামনে তাকে ‘চড়ি ২’ নামে একটি সিনেমায় দেখা যাবে। উল্লেখ্য, প্রায় দুই দশক চলচ্চিত্রে অভিনয় করছেন নুসরাত ভারচা। ২০০৬ সালে ‘সন্তোষী মা’ ছবি দিয়ে তার ক্যারিয়ার শুরু হয়। ২০০৯ সাল পর্যন্ত কাজ পাননি তিনি। ২০১০-এ দিবাকর ব্যানার্জি পরিচালিত ‘লাভ সেক্স অর ধোকা’ ছবির মাধ্যমে আবার কাজে ফেরেন এই বলিউড অভিনেত্রী। তবে লাভ রঞ্জনের দুটি ছবি ‘পেয়ার কা পঞ্চনামা টু’ আর ‘সোনু কে টিটু কি সুইটি’ তাকে জনপ্রিয়তা এনে দেয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat