×
ব্রেকিং নিউজ :
সিরাজগঞ্জের উল্লাপড়ায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত রাজস্ব আয় বাড়াতে সংস্কার কর্মসূচি বাস্তবায়ন জরুরি শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে
  • প্রকাশিত : ২০২৩-১০-২২
  • ৪৫৯৩৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
'আইন মেনে সড়কে চলি স্মার্ট বাংলাদেশ গড়ি তুলি' এ প্রতিপাদ্যকে সামনে রেখে জয়পুরহাটে জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০২৩ উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।
জেলা প্রশাসন ও বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) জয়পুরহাটের উদ্যোগে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্নাঢ্য র‌্যালি বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে শেষ হয়। প্রধান অতিথি হিসেবে র‌্যালি ও আলোচনা সভার উদ্বোধন করেন জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী । জয়পুরহাট বিআরটিএর মোটরযান পরিদর্শক রামকৃষ্ণ পোদ্দারের সভাপতিত্বে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আব্দুস সবুর, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম সোলায়মান আলী, পুলিশ পরির্দশক মোহাঃ রুহানি (পিপিএম নিরস্ত্র), মোটর মালিক গ্রুপের উপদেষ্টা গোলাম হক্কানী, জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন প্রমূখ। জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন উপলক্ষে বিভিন্ন স্লোগান সম্বলিত পোষ্টারে মিলনায়তন সুজজ্জিত করা হয়। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ' আইন মেনে সড়কে চলি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি " সাবধানে চালাবো গাড়ি, নিরাপদে ফিরবো বাড়ি' জেব্রাক্রসিং করলে ব্যবহার, নিশ্চিত হবে নিরাপত্তা সবার" চালকের হাতে মোবাইল ফোন, মৃত্যু ঝুঁকিতে সবার জীবন ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat