×
ব্রেকিং নিউজ :
পরিবেশ সংরক্ষণ সংক্রান্ত বিষয়সমুহ পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত করা হচ্ছে : পরিবেশমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানালেন গণপূর্ত মন্ত্রী বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী বাংলাদেশে গ্রিন এনার্জিতে বিনিয়োগ ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার আর অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী ওবায়দুল কাদের সম্পর্কে মিথ্যাচারের অভিযোগে যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মানহানি মামলা বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের প্রতিভা বিকাশের সুযোগ দিতে হবে : ডেপুটি স্পীকার স্কুল-মাদ্রাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ভোট কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক পুলিশ-আনসার, প্রতি ইউনিয়নে ম্যাজিস্ট্রেট ভূমি খাতে রাজস্ব বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ ভূমিমন্ত্রীর
  • প্রকাশিত : ২০২৩-১০-৩০
  • ৬৭৮৭৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
চলতি বছরের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘দ্য ট্রায়াল’ এ তিন দশকের নো কিসিং পলিসি ভেঙে পর্দায় চুমু খেয়েছিলেন বলিউড তারকা কাজল। তা নিয়ে রীতিমত সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চাও হয়েছে। আন্তর্জাতিক সিরিজ ‘দ্য গুড ওয়াইফে’র ভারতীয় রূপান্তর ‘দ্য ট্রায়াল এ নয়নিকা সেনগুপ্ত নামে একজন আইনজীবীর ভূমিকায় অভিনয় করেছিলেন কাজল। আর এই চরিত্রে অভিনয়ের জন্য ওটিটি-প্লে অ্যাওয়ার্ড ২০২৩-জিতলেন কাজল।
হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, ডিজনি প্লাস হটস্টার দিয়ে ওয়েব ডেবিউ করেছিলেন কাজল চলতি বছরেই। শুধু তাই নয়, এর মাধ্যমেই ক্যামেরার সামনে নো কিসিং পলিসি ভেঙে চুমুও খেয়েছিলেন। ওটিটি প্লে অ্যাওয়ার্ড ২০২৩-এ ট্রায়াল-এর জন্য কাজল সেরা ডেবিউ জিতেছে। 
তিন দশকেরও বেশি সময় ধরে ইন্ডাস্ট্রিতে থাকার পর ডেবিউ অ্যাওয়ার্ড জিতে কাজল বলেন, ‘আমি আমার বক্তৃতার জন্য পরিচিত নই। তাই আমি এটিকে সংক্ষিপ্ত এবং মিষ্টি রাখব। এটি সম্ভবত আমার জীবনে প্রথম ডেবিউ অ্যাওয়ার্ড পেয়েছি। আপনাদের অনেক ধন্যবাদ।’ 
তিনি আরো বলেন, ‘ওটিটি একটি আশ্চর্যজনক প্ল্যাটফর্ম। একজন অভিনেতা হিসেবে আমি মনে করি, আমরা একটি আশ্চর্যজনক সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। আমাকে ডেবিউ অ্যাওয়ার্ড দেওয়ার জন্য এবং এখানে থাকা সমস্ত বিস্ময়কর প্রতিভাকে স্বীকৃতি দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।’, জানান কাজল।
কাজলকে পরবর্তীতে আরও একটি ওটিটি ফিল্ম, দো পাট্টি-তে দেখা যাবে। যাতে রয়েছেন কৃতি শ্যানন। এখানে তিনি একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন, যা আগামী বছর মুক্তি পেতে পারে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat