×
ব্রেকিং নিউজ :
সিরাজগঞ্জের উল্লাপড়ায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত রাজস্ব আয় বাড়াতে সংস্কার কর্মসূচি বাস্তবায়ন জরুরি শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে
  • প্রকাশিত : ২০২৩-১১-০২
  • ৪৫৮৯৯ বার পঠিত
  • আলমাহমুদ-ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট-সিরাজগঞ্জ
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আওয়ামী লীগ সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে উন্নয়নের শোভাযাত্রা করলেন সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া-সলঙ্গা) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফি।
বৃহস্পতিবার সকাল ১০টায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নতাকর্মীদের সাথে নিয়ে উন্নয়ন শোভাযাত্রা বের করেন। হরতাল ও অবরোধের নামে বিএনপি-জামায়াতের সারা বাংলাদেশে সন্ত্রাস, নৈরাজ্য, পুলিশ হত্যা, সাংবাদিকদের উপর নির্যাতন ও অগ্নি সংযোগের প্রতিবাদে উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ শফিকুল ইসলাম শফির নেতৃত্বে সমাবেশ ও র‌্যালি করেন। র‌্যালিটি পৌর বাস টার্মিনাল থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুরাতন বাস¯ট্যান্ডে এসে শেষ করেন।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ আসাদুল হক, শিক্ষা ও মানবসম্পদ বিষযক সম্পাদক মোঃ শফিউল আলম হ্যাভেন, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মোঃ মনিরুল ইসলাম মনি, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুজ্জামান অলোক, সদর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আবু সাঈদ স্বপন, পঞ্চোক্রশী ইউনিয়ন আওয়ামী লীগের নেতা রফিকুল ইসলাম রফিক, সরকারী আকবর আলী কলেজ ছাত্র সংসদের সাবেক ছাত্র নেতা মোঃ লিটন হোসেন বাবু, পৌর আওয়ামী লীগের নেতা আশরাফুল ইসলাম বহলুল সহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
উন্নয়ন শোভাযাত্রা শেষে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফি সরকারের উন্নয়নের লিফলেট বিতরন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat