×
ব্রেকিং নিউজ :
জয়পুরহাটে চাঞ্চল্যকর আব্দুর রহমান হত্যা মামলায় ১৯ জনের যাবজ্জীবন কারাদন্ড গোপালগঞ্জ সদর উপজেলায় ২১২ প্রাণির ভ্যাক্সিনেশন প্রয়োগ ভোলায় ৭ হাজার ৭২৫ কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী ‘প্রতিরোধ যোদ্ধাদের’ স্বীকৃতি দিতে উচ্চপর্যায়ের কমিটি হাইকোর্টের পরিবেশ সংরক্ষণ সংক্রান্ত বিষয়সমুহ পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত করা হচ্ছে : পরিবেশমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানালেন গণপূর্ত মন্ত্রী বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী বাংলাদেশে গ্রিন এনার্জিতে বিনিয়োগ ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার আর অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী ওবায়দুল কাদের সম্পর্কে মিথ্যাচারের অভিযোগে যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মানহানি মামলা
  • প্রকাশিত : ২০২৩-১১-১৭
  • ৩৪৬৭৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
‘মুক্তির আগে থেকেই দর্শকদের আগ্রহের তুঙ্গে ছিল সালমান খান-ক্যাটরিনা জুটির ‘টাইগার থ্রি’। সমালোচকরা শুরু থেকেই বলছিলেন, সিনেমাটি সালমান-ক্যাটরিনাকে ব্যর্থতার বৃত্ত থেকে বের করে আনবে। সেই ধারণা সত্যেও রূপ নিচ্ছে। অগ্রিম টিকেট বিক্রির রেকর্ড গড়ার পর সিনেমাটি মুক্তির প্রথম দিনের আয়েও চমকে দেয়।
দিওয়ালি উপলক্ষে গত রবিবার বিশ্বের ৮ হাজার ৯শ’ পর্দায় মুক্তি পেয়েছে ‘টাইগার থ্রি’। মুক্তির প্রথমদিন সিনেমাটি শুধু ভারতে আয় করে ৪৩ কোটি রুপি। যা প্রথমদিনে আয় করা বলিউড সিনেমার তালিকায় ‘টাইগার থ্রি’কে তৃতীয় অবস্থানে যুক্ত করেছে। এছাড়া দ্বিতীয় দিনে সিনেমাটি আয় করেছে ৫৮ কোটি রুপি। এছাড়া তৃতীয় দিন ঘরে তোলে ৪৩.৫ কোটি।
মাত্র ৩ দিনেই সিনেমাটি ২শ’কোটি পার করে। ফলে সালমান ভক্তদের প্রত্যাশার প্রদীপ আরও উজ্জ্বল হয়। কিন্তু চতুর্থ দিনে (১৫ নভেম্বর) বড় পতনের মুখে পড়ল ‘টাইগার থ্রি’। এদিন ভারতে ছবিটির কালেকশন মাত্র ২১ কোটি রুপিতে নেমে আসে। খবর এনডিটিভির।
এ বিষয়ে বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শ বলেছেন, ‘চতুর্থ দিনের শুরুটা কিন্তু ভালোই ছিল। সকালের শোগুলোতে প্রচুর দর্শক ছিল। কিন্তু দুপুর ১টা থেকেই ছবিটির ব্যবসায় ধ্বস নামে। কারণ তখন ভারত বনাম নিউজিল্যান্ডের সেমি-ফাইনাল ম্যাচ ছিল। আর ম্যাচটি রেকর্ড পরিমাণ দর্শক দেখেছে। ফলে সিনেমা হলে দর্শকের সমাগম কমে যায়।’ এরপরও চতুর্থ দিনের কালেকশনকে একেবারে মন্দ বলতে নারাজ বিশ্লেষকরা। তাদের অনুমান, আগামী উইকেন্ড (রবিবার) নাগাদ ‘টাইগার থ্রি’ ভালো অবস্থানে পৌঁছাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat