×
ব্রেকিং নিউজ :
জয়পুরহাটে চাঞ্চল্যকর আব্দুর রহমান হত্যা মামলায় ১৯ জনের যাবজ্জীবন কারাদন্ড গোপালগঞ্জ সদর উপজেলায় ২১২ প্রাণির ভ্যাক্সিনেশন প্রয়োগ ভোলায় ৭ হাজার ৭২৫ কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী ‘প্রতিরোধ যোদ্ধাদের’ স্বীকৃতি দিতে উচ্চপর্যায়ের কমিটি হাইকোর্টের পরিবেশ সংরক্ষণ সংক্রান্ত বিষয়সমুহ পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত করা হচ্ছে : পরিবেশমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানালেন গণপূর্ত মন্ত্রী বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী বাংলাদেশে গ্রিন এনার্জিতে বিনিয়োগ ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার আর অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী ওবায়দুল কাদের সম্পর্কে মিথ্যাচারের অভিযোগে যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মানহানি মামলা
  • প্রকাশিত : ২০২৩-১২-১২
  • ৪৫৮১৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
শিখর পাহাড়িয়ার সঙ্গে ভাঙা প্রেম জোড়া লেগেছে বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুরের। তিরুপতির মন্দির দর্শন হোক কিংবা মণীশ মালহোত্রার বাড়ির দীপাবলির পার্টি— সবখানেই একসঙ্গে হাজির হচ্ছেন তারা। সম্প্রতি শিখরের সঙ্গে উজ্জয়িনীর মহাকালের মন্দিরে পূজা দিলেন জাহ্নবী।
তাদের উত্তরীয় পরিয়ে স্বাগত জানান মন্দিরের পুরোহিতরা। এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে এই ভিডিও ছড়িয়ে পড়লে নেটিজেনরা জাহ্নবী কাপুরের বিয়ের গুঞ্জণ নিয়ে ব্যস্ত হয়ে উঠেছে।
আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, ইদানিং মহাকাল মন্দিরে যাওয়ার ধুম পড়েছে বলি তারকাদের। আনুশকা-বিরাট গিয়েছিলেন পূজা দিতে। তার পর রাঘব-পরিণীতি বিয়ের দিন কয়েক আগেই পূজা দিতে যান ওই মন্দিরে। এবার পূজা দিলেন শিখর-জাহ্নবী। এতেই জোরালো হল তাদের বিয়ের জল্পনা।
বরাবরই পূজা পাঠ করতে ভালবাসেন অভিনেত্রী। প্রায় প্রত্যেকটি উৎসবে তাকে অংশ নিতে দেখা যায়। প্রতি বছর জন্মদিনে সিড়ি ভেঙে উঠে তিরুপতি পূজা দেন। কিছুদিন আগে ‘কফি উইথ করণ’-এ এসে জাহ্নবীকে নিয়ে সারা আলি খান একটি মন্তব্য করে বসেন।
করণ জিজ্ঞেস করেন, নতুন প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে কে স্বামীর জন্য ব্রত, পূজা পাঠ করবেন? জবাবে সারা জাহ্নবী কাপুরের নাম বলেন। সারার এই মন্তব্য নানা রকম জল্পনা উস্কে দিয়েছিল।কিছুদিনের মধ্যেই যেন সেগুলোই সত্যি করলেন জাহ্নবী। তবে ঠিক কবে বিয়ে করছেন জাহ্নবী এবং শিখর, তা এখনো জানা যায়নি।
বলিউডে অভিষেকের আগে শিখর-জাহ্নবীর প্রেম ভেঙে গেলেও শ্রীদেবীর মৃত্যুর পরই যেন ফের কাছাকাছি আসেন তারা। একটা সময় বেশ লুকিয়ে প্রেম করলেও চলতি বছরের শুরু থেকে যেন সাহসী হয়ে উঠেছেন জাহ্নবী।
প্রথম সিনেমায় অভিনয় করার পরেই অভিনেতা ঈশান খট্টরের সঙ্গে নাম জড়িয়েছিল জাহ্নবীর। প্রেমের ব্যাপারে বেশ লাজুক অভিনেত্রী। তবে পুরনো প্রেমিক জীবনে ফেরায় ধীরে ধীরে গভীর হতে থাকে হয় আগের সম্পর্ক।এখন মনে হচ্ছে, ক্রমে পরিণতির দিকে এক ধাপ করে এগিয়ে যাচ্ছেন শ্রীদেবী কন্যা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat