×
ব্রেকিং নিউজ :
উপজেলা নির্বাচনে জনগণই তাদের পছন্দ মতো জনপ্রতিনিধি নির্বাচিত করুক : প্রধানমন্ত্রী বিক্ষোভে উত্তাল মার্কিন বিশ্ববিদ্যালয়গুলোতে পুলিশ মোতায়েন যুক্তরাষ্ট্রের ভার্সিটি ক্যাম্পাসগুলোতে গ্রেফতার, উচ্ছেদ অভিযান অব্যাহত মুস্তাফিজের প্রথম উইকেটহীন ম্যাচে হারলো চেন্নাই আমি নিজেকে একজন অভিনয়শ্রমিক বলে মনে করি: শাবনূর ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করে গেছেন : মেয়র তাপস ভোলায় মহান মে দিবস পালন রাঙ্গামাটিতে দুই দিনব্যাপী ন্যাশনাল ইয়ুথ লিডারশীপ ট্রেনিং ক্যাম্পের উদ্বোধন চুয়াডাঙ্গায় আজ দুপুরে ৪০.৭ ডিগ্রিতাপমাত্রা রেকর্ড গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮
  • প্রকাশিত : ২০২৪-০১-১৮
  • ৪৩৭৪৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
মেহেরপুর জেলার সদর উপজেলায় আজ জাল দলিলে নামজারি করতে গিয়ে ধরা পড়ে আশরাফুল আলম (৫৪) নামের একব্যক্তি দুইমাসের কারাদন্ডে দন্ডিত হয়েছে।
আজ বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলা ভূমি অফিসে সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাজহারুল ইসলাম ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এ কারাদন্ড প্রদান করেন।
দন্ডিত দলিল জালিয়াত আশরাফুল আলম মেহেরপুর সদর উপজেলার বলিয়ারপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে।
সদর উপজেলার সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাজহারুল ইসলাম জানান, দন্ডিত আশরাফুল ইসলাম চুয়াডাঙ্গা থেকে মেহেরপুর সদর উপজেলার দরবেশপুর মৌজার একটি দাগে একটি জমির জাল দলিল তৈরি করেন। ওই জাল দলিলটির নম্বর ৩২৬৭/২২। দন্ডিত আশরাফুল সেই জাল দলিলটি নিয়ে মেহেরপুর সদর উপজেলা ভূমি অফিসে নামজারি (খারিজ) করার আবেদন করেন। আজ বৃহস্পতিবার ওই নামজারি (খারিজ) আবেদনের শুনানি ছিলো। শুনানিকালে সাব-রেজিস্টারের স্বাক্ষর জাল প্রমানিত হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের একপর্যায়ে আশরাফুল আলম তার অপরাধ স্বীকার করলে ভ্রাম্যমান আদালত বসিয়ে দন্ডবিধি ১৮৬০- এর ২৯১ ধারায় তাকে দুইমাসের কারাদন্ড প্রদান করা হয়েছে।  
তিনি জানান, দন্ডিত আশরাফুল আলমকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat