×
ব্রেকিং নিউজ :
সিরাজগঞ্জের উল্লাপড়ায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত রাজস্ব আয় বাড়াতে সংস্কার কর্মসূচি বাস্তবায়ন জরুরি শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে
  • প্রকাশিত : ২০২৪-০১-২১
  • ৪৪৫৫৩৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
মাদারীপুর জেলার ৫০০ অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।  রোববার দুপুরে সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের ঝিকরহাটি এলাকায় অসহায়দের মধ্যে কম্বল তুলে দেন সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. নারগিস আক্তার।
এর আগে সমাজের হতদরিদ্র মানুষের তালিকা করা হয়। পরে তাদের খুঁজে বের করে বিতরণ করা হয় শীতবস্ত্র। সকাল থেকেই কম্বল নিতে ভীড় করেন সমাজের সুবিধাবঞ্চিতরা। কনকনে ঠান্ডার মধ্যে বিনামূল্যে কম্বল পেয়ে খুশি হতদরিদ্ররা। শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র চলমান রাখার কথা জানান আয়োজন করা।
উপস্থিত ছিলেন- মাদারীপুর সদর উপজেলা যুব মহিলা লীগের সিনিয়র সহ-সভাপতি নাহার বেগম, সভাপতি ফারজানা নাজনীন, সাংগঠনিক সম্পাদক তাজহানার বেগম, মাদারীপুর পৌরসভার সভাপতি বিথি আক্তারসহ অনেকেই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat