×
ব্রেকিং নিউজ :
উল্লাপাড়ায় ঝুলন্ত অবস্থায় গৃহবধুর মরদেহ উদ্ধার নোয়াখালীতে নতুন গ্যাস কূপের খনন কার্যক্রম শুরু জয়পুরহাটে চাঞ্চল্যকর আব্দুর রহমান হত্যা মামলায় ১৯ জনের যাবজ্জীবন কারাদন্ড গোপালগঞ্জ সদর উপজেলায় ২১২ প্রাণির ভ্যাক্সিনেশন প্রয়োগ ভোলায় ৭ হাজার ৭২৫ কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী ‘প্রতিরোধ যোদ্ধাদের’ স্বীকৃতি দিতে উচ্চপর্যায়ের কমিটি হাইকোর্টের পরিবেশ সংরক্ষণ সংক্রান্ত বিষয়সমুহ পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত করা হচ্ছে : পরিবেশমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানালেন গণপূর্ত মন্ত্রী বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী বাংলাদেশে গ্রিন এনার্জিতে বিনিয়োগ ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার
  • প্রকাশিত : ২০২৪-০১-২১
  • ৩৪৫৪৩৬৫৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
পাবনা পাবনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা আজ সকালে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। 
সভায় পাবনার উন্নয়ন নিয়ে  যেসব কাজ চলছে তার সহযোগিতা এবং ডেঙ্গু, নিপা ভাইরাস, শীত এবং রাসেল ভাইভার সাপ নিয়ে সবাইকে সর্তক থাকার আহ্বান জানানো হয়েছে। একই সঙ্গে চালের বাজার মনিটরিং জড়ালো এবং ইছামতির জরিপ কাজ দ্রুত শেষ করার তাগিদ দেয়া হয়।   
অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. জামাল উদ্দিন, সিভিল সার্জন ডা. শহীদুল্লাহ দেওয়ান, পাবনা প্রেস ক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, সাংবাদিক রফিকুল ইসলাম সুইট, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী আনিসুর রহমান মন্ডল, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আতিকুল ইসলাম, সড়ক ও জনপথ বিভাগের নিবাহী প্রকৌশলী আবুল মনসুর আহমেদ, জেলা শিক্ষা কর্মকর্তা রোস্তম আলী হেলালী, জেলা খাদ্য কর্মকর্তা মো. হাসান আল নাঈম, পাসপোর্টের এডি মাজহারুল ইসলাম, জেল সুপার নসির উদ্দিন প্রধান, জেলা মৎস কর্মকর্তা আবুল কালাম আজাদ, বিএডিসির এডি (বীজ) রফিকুল ইসলাম,  সিনিয়র তথ্য কর্মতকর্তা মো. সামিউল আলম ও বিসিকের ডিজিএম রফিকুল ইসলাম। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat