×
ব্রেকিং নিউজ :
খাগড়াছড়িতে পুনঃঅর্থায়ন স্কিমের ঋণ বিতরণ বরগুনায় স্বেচ্ছাসেবকদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষন পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা রাঙ্গামাটিতে বজ্রপাতে দুইজন নিহত নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২৪-০১-২৭
  • ৫৬৬৭৫৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ব্যক্তিজীবন নিয়ে নিয়মিতই আলোচনায় থাকছেন অভিনেত্রী জাহ্নবি কাপুর। তবে শুরুর দিকে কাজ নিয়ে দর্শক-সমালোচকদের কটাক্ষের শিকার হলেও বর্তমানে বেশ ভালো অবস্থান তৈরি করেছেন তিনি। এরইমধ্যে একাধিক ব্যবসাসফল ও প্রশংসিত সিনেমা জমা করেছেন ঝুলিতে।
বলিউডের পাশাপাশি ‘দোভারা : পার্ট ১’ শিরোনামের একটি দক্ষিণী সিনেমাতেও নাম লিখিয়েছেন তিনি। শুধু তাই নয়, দক্ষিণ যাত্রার শুরুতেই সুপারস্টার জুনিয়র এনটিআরের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। সিনেমাটি ঘিরে দর্শকদের কৌতুহলও রয়েছে বেশ। চলতি মাসের শুরুতে সিনেমাটির ট্রেজার মুক্তির পর বেশ সাড়াও ফেলেছে সিনেপ্রেমীদের মাঝে।
তবে সিনেমাটি প্রেক্ষগৃহে দেখার অপেক্ষায় থাকা জাহ্নবি ভক্তদের মন খারাপ করা খবর দিলো সংশ্লিষ্টরা। আগামী ২৪ এপ্রিল মুক্তির কথা ছিল সিনেমাটির। কিন্তু এখনও সিনেমাটির প্রায় এক মাসের শুটিং বাকি রয়েছে। তাছাড়া এখন অবধি ভিএফএক্সের কাজ শুরু করতে না পারায় মুক্তি স্থগিত করেছেন তারা। যে কারণে চলতি বছরের শেষদিকে দোভারা পর্দায় আসবে বলে জানিয়েছেন নির্মাতা।
বিষয়টি নিয়ে জাহ্নবি ভারতীয় গণমাধ্যমে বলেন, ‘দেখুন, মুক্তির বিষয়টি আমাদের হাতে থাকে না। আদৌ মুক্তির তারিখ পেছাচ্ছে কি-না সেটাও জানি না। তবে এটুকু বলতে পারবো, আমরা কোনোকিছুতে ছাড় দিতে চাই না। তাই সময় নিয়ে সিনেমাটি দর্শকদের প্রত্যাশা অনুযায়ী নির্মাণ করার চেষ্টা করছেন নির্মাতা। আমরা সেরাটা দিয়ে চেষ্টা করছি। অপেক্ষার পর নিশ্চয় ভালো একটা সিনেমাটি দেখতে পাবেন।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat