×
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে জলাবদ্ধতা নিরসনে কুইক রেসপন্স টিম চান সিটি মেয়র চুয়াডাঙ্গায় আম সংগ্রহের সময়কাল আগামী ১৬ মে থেকে শুরু চাঁদপুরের দুই উপজেলার প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ গোপালগঞ্জে নিরাপদ খাদ্য বিষয়ক জনসচেতনতামূলক কর্মশালা নাটোরের দুইটি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ আসন্ন বাজেটে সামাজিক সুরক্ষায় উপকারভোগির সংখ্যা বাড়ছে : অর্থ প্রতিমন্ত্রী কারো মদদে বিএনপি চাঙ্গা হয়ে যাবে সে পরিস্থিতি তাদের নেই: ওবায়দুল কাদের ভোলায় জমে উঠেছে উপজেলা নির্বাচনের প্রচারণা সাম্প্রদায়িকতা ও কূপমন্ডুকতা রুখতে দরকার দেশব্যাপী সাংস্কৃতিক গণজাগরণ : পররাষ্ট্রমন্ত্রী এলএএনপিএসি’র সিম্পোজিয়ামে অংশগ্রহণের উদ্দেশ্যে যুক্তরাষ্ট্র গেলেন সেনাবাহিনী প্রধান
  • প্রকাশিত : ২০২৪-০২-০৩
  • ৫৬৩৫২৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
মেহেদি হাসান মিরাজ ও পাকিস্তানের শোয়েব মালিকের ব্যাটিং নৈপুন্যে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টি ক্রিকেটের ১৯তম ম্যাচে ফরচুন বরিশাল ৫ উইকেটে হারিয়েছে খুলনা টাইগার্সকে। টুর্নামেন্টে নিজেদের প্রথম চার ম্যাচ জয়ের পর অবশেষে হারের স্বাদ নিলো খুলনা। ৫ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে খুলনা। ষষ্ঠ ম্যাচে তৃতীয় জয়ে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চমস্থানে আছে বরিশাল। 
সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আজ দিনের প্রথম ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে পাওয়ার প্লেতে ৪২ রানে ২ উইকেট হারায় খুলনা। অধিনায়ক আনামুল হক ১২ ও তিন নম্বরে নামা হাবিবুর রহমান সোহান ২ রানে আউট হন। 
এরপর খুলনাকে চেপে ধরেন বরিশালের দুই স্পিনার তাইজুল ইসলাম ও পাকিস্তানের শোয়েব মালিক। দু’জনের ৪ উইকেট শিকারে ৮৮ রানে সপ্তম ব্যাটারকে হারিয়ে ১শর নীচে গুটিয়ে যাবার শঙ্কায় পড়ে খুলনা। 
কিন্তু অষ্টম উইকেটে জুটি বেঁধে বরিশালের বোলারদের উপর তান্ডব চালিয়েছেন দুই পাকিস্তানী মোহাম্মদ নাওয়াজ ও ফাহিম আশরাফ। মাত্র ২৪ বলে ৬৭ রানের জুটি গড়ে খুলনাকে ৮ উইকেটে ১৫৫ রানের সংগ্রহ এনে দেন তারা। ইনিংসের শেষ বলে আউটের আগে ৫টি চার ও ১টি ছক্কায় ১৩ বলে ৩২ রান করেন ফাহিম। ৪টি ছক্কায় ২৩ বলে অপরাজিত ৩৮ রান করেন নাওয়াজ। বরিশালের তাইজুল-মালিক ২টি করে উইকেট নেন। 
জবাবে পাওয়ার প্লেতে ৩৫ রানে ২ উইকেট হারায় বরিশাল। পাকিস্তানের আহমেদ শেহজাদ শূণ্য ও অধিনাক তামিম ইকবাল ২টি চার ও ১টি ছক্কায় ১৮ বলে ২০ রান করেন। 
এরপর সৌম্য সরকারকে নিয়ে ২৬ ও মালিকের সাথে ৩০ রানের জুটি গড়ে বিদায় দেন মুশফিকুর রহিম। সৌম্য ২৬ ও মুশফিক ২৭ রান করেন। তামিম ও মুশফিকের পর মাহমুদুল্লাহ রিয়াদকে ৪ রানে থামিয়ে বরিশালকে চাপে ফেলে দেন ফাহিম। শেষ ২৫ বলে ৫৪ রান দরকার পড়ে বরিশালের। 
ষষ্ঠ উইকেটে ২৩ বলে অবিচ্ছিন্ন ৫৫ রান তুলে বরিশালকে দারুন জয় উপহার দেন মালিক ও মিরাজ। মালিক ২৫ বলে অপরাজিত ৪১ এবং মিরাজ ১৫ বলে অনবদ্য ৩১ রান করেন। দু’জনই সমান ১টি চার ও ৩টি ছক্কা হাঁকান। খুলনার ফাহিম ১৮ রানে ৩ উইকেট নেন। 
সংক্ষিপ্ত স্কোর :
খুলনা টাইগার্স : ১৫৫/৮, ২০ ওভার (নাওয়াজ ৩৮*, ইমন ৩৩, তাইজুল ২/৭)। 
ফরচুন বরিশাল : ১৫৬/৫, ১৯.৪ ওভার (মালিক ৪১*, মিরাজ ৩১*, ফাহিম ৩/১৮)। 
ফল : ফরচুন বরিশাল ৫ উইকেটে জয়ী। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat