×
ব্রেকিং নিউজ :
৩২ সংগঠন নিয়ে ‘চট্টগ্রাম সঙ্গীত সংগঠন মোর্চা’র আত্মপ্রকাশ অসাম্প্রদায়িকতার প্রতীক পহেলা বৈশাখ আমাদের মূল চালিকাশক্তি : পররাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসম্ভব স্বপ্নকে বাস্তবে পরিণত করেন : অর্থ প্রতিমন্ত্রী চরম ব্যাটিং ধসে ১৪৩ রানে শেষ বাংলাদেশ ডেভিড স্লেটন মিল বাংলাদেশে মার্কিন বিশেষ রাষ্ট্রদূত হিসেবে মনোনীত হাবিবুর রহমান মোল্লার চতুর্থ মৃত্যুবার্ষিকীতে দোয়া-মিলাদ অনুষ্ঠিত ডিজিটাল হজ্জ ব্যবস্থাপনা প্রধানমন্ত্রী নিজেই তদারক করছেন : পলক আওয়ামী লীগ মাঠে না থাকলে বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড চালাবে : ওবায়দুল কাদের গোপালগঞ্জ বশেমুরবিপ্রবি’তে সুষ্ঠুভাবে গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন স্কোয়াড্রন লিডার মুহাম্মদ আসিম জাওয়াদ এর ফিউনারেল প্যারেড অনুষ্ঠিত
  • প্রকাশিত : ২০২৪-০২-২২
  • ৪৩৫৪৩৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ঝিনাইদহ জেলা সদর উপজেলার আড়মুখী জে. জে. মাধ্যমিক বিদ্যালয়ে বিনামূল্যে মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।  আড়মুখী জে. জে. মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান ছাত্রদের উদ্যোগে এবং ডা. শফিউল আলম সোহাগের সার্বিক সহযোগীতায় বৃহস্পতিবার এ মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। 
এতে মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারদের সমন্বয়ে গাইনি, অর্থোপেডিক, নাক-কান-গলাসহ ৩০জন বিশেষজ্ঞ ডাক্তার ১ হাজার ৫০০ রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন। 
আড়মুখী গ্রামের গর্বিত সন্তান মেডিসিন বিশেষজ্ঞ ডা. শফিউল আলম সোহাগ বলেন, চিকিৎসা সেবা থেকে বঞ্চিত এলাকার মানুষের কথা চিন্তা করে আমি প্রতিবছর বিশেষজ্ঞ ডাক্তারের সমন্বয়ে মেডিকেল ক্যাম্প করে থাকি। 
উপস্থিত ছিলেন গাজী টেলিভিশন ও দৈনিক সারাবাংলার জেলা প্রতিনিধি ওলিয়ার রহমান, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শিমুল বিশ^াস, প্রধান শিক্ষক মমিনুর রহমান সহ এলাকার সুধিজন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat