×
ব্রেকিং নিউজ :
চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলায় ২৮ জনের মনোনয়নপত্র জমা কক্সবাজার সৈকতে সার্ফিং প্রশিক্ষণ শুরু তাসকিন-সাইফুদ্দিনের বোলিং নৈপুণ্যে ১২৪ রানে অলআউট জিম্বাবুয়ে সরকারকে চাপে ফেলতে গিয়ে বিএনপি নিজেরাই চাপে আছে:ওবায়দুল কাদের খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল
  • প্রকাশিত : ২০২৪-০২-২৯
  • ২৩৪৫৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলায় আজ মহান মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ দেশ গঠন তথা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 
আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুরে বার্ষিক কর্মসম্পাদন চুক্তির আওতায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা তথ্য অফিসার মো. আ. আওয়ালের সভাপতিত্বে এ সমাবেশে বক্তব্য রাখেন দয়ারামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাহবুর ইসলাম মিঠু, ইউপি সদস্য হামিদা বেগম ও জাহানারা বেগম প্রমুখ। 
সমাবেশে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে করণীয়, রূপকল্প- ২০৪১, সরকারের সাফল্য, অর্জন ও উন্নয়ন পরিকল্পনা, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ডেঙ্গু প্রতিরোধ, পরিবেশ সংরক্ষণ, যৌতুক ও বাল্যবিবাহ প্রতিরোধ, গুজব প্রতিরোধ, তথ্য অধিকার আইন ইত্যাদি ইস্যুতে আলোচনা ও মতবিনিময় করা হয়।
সমাবেশে বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুর ইউনিয়নের বিভিন্ন পেশার শতাধিক নারী অংশগ্রহন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat