×
ব্রেকিং নিউজ :
ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করে গেছেন : মেয়র তাপস ভোলায় মহান মে দিবস পালন রাঙ্গামাটিতে দুই দিনব্যাপী ন্যাশনাল ইয়ুথ লিডারশীপ ট্রেনিং ক্যাম্পের উদ্বোধন চুয়াডাঙ্গায় আজ দুপুরে ৪০.৭ ডিগ্রিতাপমাত্রা রেকর্ড গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ মিল্টন সমাদ্দার গ্রেপ্তার জাতির পিতার সমাধিতে রাজউক চেয়ারম্যানের শ্রদ্ধা সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামের মাধ্যমেই আওয়ামী লীগের জন্ম : শেখ পরশ
  • প্রকাশিত : ২০২৪-০৪-১৯
  • ২৩৪৩২৮২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
রাওয়ালপিন্ডিতে মাত্র দুই বল খেলা হবার পর ভারী বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়ে গেছে  পাকিস্তান ও নিউজিল্যান্ডের মধ্যকার প্রথম টি-টোয়েন্টি।
বৃষ্টির কারনে ৩০ মিনিট দেরিতে শুরু হওয়া ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্বান্ত নেন নিউজিল্যান্ডের অধিনায়ক মাইকেল ব্রেসওয়েল। কিন্তু আড়াই ঘন্টা পর শুরু হয় ব্যাট-বলের লড়াই। ফলে স্থানীয় সময় রাত ১০টা ১০ মিনিটে ম্যাচটি ৫ ওভারে নির্ধারন করেন  করেন দুই অন-ফিল্ড আম্পায়ার আহসান রাজা এবং আলিম দার। 
পাকিস্তানের হয়ে প্রথম ওভার বোলিং করতে আসেন পাকিস্তানের পেসার শাহিন শাহ আফ্রিদি।  তার প্রথম ডেলিভারিতে লেগ-বাই থেকে দুই রান পায় নিউজিল্যান্ড। পরের ডেলিভারিতে কিউইদের হয়ে অভিষেক ম্যাচ খেলতে নামা টিম রবিনসনকে বোল্ড করেন আফ্রিদি।
পাকিস্তানের উইকেট শিকারের আনন্দ শুরু হবারই পরই বৃষ্টি শুরু হলে আবারও বন্ধ হয় খেলা। এরপর আর মাঠে গড়াতে পারেনি ম্যাচটি।
এ ম্যাচ দিয়ে প্রায় চার বছর পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছেন পাকিস্তানী  পেসার মোহাম্মদ আমির। কিন্তু প্রত্যাবর্তন ম্যাচে মাত্র দুই বল ফিল্ডিং করার সুযোগ পান তিনি। এ ম্যাচে পাকিস্তানের হয়ে অভিষেক হয় ব্যাটার উসমান খান, স্পিনার আবরার আহমেদ এবং অলরাউন্ডার মুহাম্মদ ইরফান খানের। নিউজিল্যান্ডের হয়ে অভিষেক ঘটে রবিনসনের।
সিরিজের বাকি ম্যাচগুলো ২০, ২১, ২৫ এবং ২৭ এপ্রিল অনুষ্ঠিত হবে। শেষ দুই ম্যাচ হবে লাহোরে। 
আগামী জুনে যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এই সিরিজটি পাকিস্তান ও নিউজিল্যান্ডের কাছে প্রস্তুতির মঞ্চ। চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) কারনে কেন উইলিয়ামসনসহ উপরের সারির নয়জন খেলোয়াড়কে ছাড়াই সিরিজ খেলছে নিউজিল্যান্ড। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat