×
ব্রেকিং নিউজ :
ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার কৃষকবান্ধব রাজনৈতিক শক্তি গড়ে তুলতে হবে: গণপূর্তমন্ত্রী জাতির পিতার সমাধিতে বিজিএমইএ’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে :রেলপথ মন্ত্রী আগামীকাল থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিডিইউতে জিএসটি গুচ্ছভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত পরিবেশ সাংবাদিকতা সুরক্ষায় প্রাতিষ্ঠানিক উদ্যোগ নেয়া হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী টেনিস খেলাকে জনপ্রিয় করতে কাজ করা হচ্ছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী কাপ্তাই লেকের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে উদ্যোগ গ্রহণ করা হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
  • প্রকাশিত : ২০২৪-০৪-২৬
  • ৪৩৫৩২৪৮৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
২০০৫ সালে নির্মাতা রাজু চৌধুরীর ‘রিভেঞ্জ’ দিয়ে ঢাকাই ইন্ডাস্ট্রিতে অভিষেক হয় কলকাতার অভিনেত্রী পাওলি দামের। এরপর নির্মাতা হাসিবুর রেজা কল্লোলের ‘সত্তা’। এবার ঢাকাই ইন্ডাস্ট্রিতে তৃতীয়বারের মতো কাজ করছেন তিনি। সিনেমার নাম ‘নীল জোছনা’। এটি নির্মাণ করবেন ফাখরুল আরেফিন খান।
‘প্রথমে নির্মাতার কাছ থেকে গল্পটি শুনেছি। যদিও তখন মোশতাক আহমেদের সেই বইটি আমার পড়া ছিল না। এরপর যখন বইটি পড়লাম তখন দারুণ লাগলো। বলা যায়, এই সিনেমার সঙ্গে সেদিন থেকেই জড়িয়ে আছি। যার আনুষ্ঠানিকতা গত বুধবার হয়েছে।’ আবারও বাংলাদেশি সিনেমায় অভিনয় প্রসঙ্গে কথাগুলো বলেন কলকাতার অভিনেত্রী পাওলি দাম। 
‘নীল জোছনা’ শিরোনামে সরকারি অনুদানের এই সিনেমা নির্মাণ করবেন ফাখরুল আরেফীন খান। মোশতাক আহমেদের প্যারাসাইকোলজি বিষয়ক উপন্যাস ‘নীল জোছনার জীবন’ অবলম্বনে নির্মিতব্য এই সিনেমার প্রধান নারী চরিত্র লায়লার ভূমিকায় অভিনয় করবেন পাওলি। 
বুধবার (২৫ এপ্রিল) আনুষ্ঠানিভাবে চুক্তি স্বাক্ষর করেছেন তিনি। তবে সিনেমায় পাওলির বিপরীতে কে থাকছেন তা এখনো চূড়ান্ত হয়নি। 
নির্মাতা জানিয়েছেন, পাওলির বিপরীতে দেশের একজন অভিনয়শিল্পীকে তিনি নির্বাচিত করবেন। নতুন এই সিনেমায় পাওলি দাম প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘আমাদের গল্পের অন্যতম নারী চরিত্র লায়লা, যা পাওলি দামের সঙ্গে অনেক বেশি যায়, যার কারণে আমরা তাকে এই চরিত্রের জন্য প্রথমে নির্বাচিত করি। এরপর পাওলির সঙ্গে যোগাযোগ হয়, তাকে চিত্রনাট্য পাঠানো হলে তিনিও আমাদের সিনেমায় অভিনয়ের জন্য রাজি হন। আশা করছি, আমরা পাওলিকে নিয়ে কাজটি খুব ভালোভাবে শেষ করতে পারবো।’ তিনি আরো জানান, ‘নীল জোছনা’ সিনেমার দৃশ্যধারণ শুরু হবে আগামী মাসের শেষদিকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat