×
ব্রেকিং নিউজ :
স্মার্ট চট্টগ্রাম সিটি গড়তে আমেরিকান প্রতিষ্ঠানের সাথে চসিকের সমঝোতা ঝিনাইদহে টিসিবির পণ্য বিক্রি শুরু জাতির পিতার সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা শরীয়তপুরে প্রত্যাগত অভিবাসীদের পুনঃ একত্রিকরণ শীর্ষক সেমিনার টাঙ্গাইলে এসএসসিতে জিপিএ-৫ পেলো জমজ দুইবোন বাংলাদেশের এমএসএমই, নারী উদ্যোক্তাদের জন্য ৫০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ ঘোষণা যুক্তরাজ্যের স্পিকারের নেতৃত্বে আজ জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ডোনাল্ড ল্যু নিজ দেশের এজেন্ডা বাস্তবায়নে আলোচনা করতে এসেছেন: ওবায়দুল কাদের আন্তর্জাতিক ইসরায়েলি লবির সাথে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা
  • প্রকাশিত : ২০২৪-০৪-২৯
  • ৪৩৪৫৪৬৪০ বার পঠিত
  • আলমাহমুদ-ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট-সিরাজগঞ্জ
সিরাজগঞ্জের উল্লাপাড়ায়  ঝুলন্ত অবস্থায় গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ । সোমবার দুপুর ১২টায় উপজেলার উল্লাপাড়া সদর ইউনিয়নের বাখুয়া গ্রামের স্বামীর বাড়ি থেকে খাদিজা(২৫) নামের গৃহবধু ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়েছে । নিহত খাদিজা উপজেলার বাখুয়া গ্রামের মজনু মিয়ার স্ত্রী ।
নিহত খাদিজার মৃত্যুকে ঘিরে হত্যা না আত্মহত্যা তাই নিয়ে  স্থানীয়দের মাঝে সৃষ্টি হয়েছে  নানা গুঞ্জন ।
এ বিষয়ে উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বলেন, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে।  ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে । থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat