×
ব্রেকিং নিউজ :
এলএএনপিএসি’র সিম্পোজিয়ামে অংশগ্রহণের উদ্দেশ্যে যুক্তরাষ্ট্র গেলেন সেনাবাহিনী প্রধান নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প গ্রহণের উদ্যোগ গণপূর্ত মন্ত্রণালয়ের স্যাটেলাইট প্রযুক্তি বিষয়ে শিক্ষার্থীদের দক্ষতা অর্জনে সহযোগিতা করতে চায় ফ্রান্স : প্রতিমন্ত্রী পলক দক্ষ নারী কর্মীদের বিদেশে কর্মসংস্থানের সুযোগ তৈরিতে কাজ করবে মন্ত্রণালয় : শফিকুর রহমান চৌধুরী কুতুবদিয়ায় পৌঁছাল এমভি আবদুল্লাহ বাংলাদেশে বজ্রপাত নিরোধ যন্ত্র স্থাপনে সহায়তা করতে চায় ফ্রান্স প্রযুক্তি নির্ভর বাংলাদেশ তৈরিতে প্রকৌশলীদের এগিয়ে আসতে হবে : নসরুল হামিদ জাতির পিতার সমাধিতে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর শ্রদ্ধা সমাজ পরিবর্তনে পোশাক শিল্প গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে : বস্ত্র ও পাট মন্ত্রী মৃত্যুদন্ডাদেশ চূড়ান্তের আগে বন্দীকে কনডেম সেলে রাখা যাবে না : হাইকোর্ট রায়
  • প্রকাশিত : ২০১৮-০৪-২৩
  • ৬৫৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বিশ্ব একাদশে সাকিব-তামিম
স্পোর্ট ডেস্ক:-  আগামী ৩১ মে লন্ডনের লর্ডসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বিশ্ব একাদশ। বাংলাদেশ থেকে বিশ্ব একাদশে খেলার জন্য ডাক পেয়েছেন সাকিব আল হাসান ও তামিম ইকবাল। সোমবার বিষয়টি নিশ্চিত করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।
আজ বিশ্ব একাদশের জন্য আইসিসি মোট তিনজন খেলোয়াড়ের নাম ঘোষণা করেছে। এই তিনজনের মধ্যে সাকিব-তামিম ছাড়া অপরজন হলেন আফগানিস্তানের লেগস্পিনার রশীদ খান। বিশ্ব একাদশের জন্য আইসিসি আগে যাদের নাম ঘোষণা করেছে তারা হলেন ইয়ন মরগ্যান, শহীদ আফ্রিদি, শোয়েব মালিক ও থিসারা পেরেরা। ইয়ন মরগ্যানকে বিশ্ব একাদশের অধিনায়ক করা হয়েছে। বাকি খেলোয়াড়দের নাম পরে ঘোষণা করা হবে। এই ম্যাচের জন্য ওয়েস্ট ইন্ডিজও ইতোমধ্যে স্কোয়াড ঘোষণা করেছে। ম্যাচটিতে ওয়েস্ট ইন্ডিজ দলকে নেতৃত্ব দিবেন কার্লোস ব্র্যাথওয়েট। এই স্কোয়াডে রয়েছেন ক্রিস গেইল, আন্দ্রে রাসেল ও মারলন স্যামুয়েলসের মতো সেরা তারকারা। গত বছর ঘূর্ণঝড় ইরমা ও মারিয়ার আঘাতে ক্ষতিগ্রস্ত হয় ওয়েস্ট ইন্ডিজের কয়েকটি স্টেডিয়াম। এসব স্টেডিয়ামের সংস্কার কাজের জন্য প্রচুর অর্থের প্রয়োজন। সেজন্যই এই টি-টোয়েন্টি ম্যাচটির আয়োজন করা হয়েছে। এই ম্যাচ থেকে যে অর্থ আয় হবে তা ওয়েস্ট ইন্ডিজের ক্ষতিগ্রস্ত স্টেডিয়াম সংস্কারের কাজে ব্যয় করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat