×
ব্রেকিং নিউজ :
সামষ্টিক অর্থনৈতিক স্থিতিশীলতা বজায় রাখা সরকারের লক্ষ্য : অর্থ প্রতিমন্ত্রী বান্দরবানে ব্যাংক ডাকাতির ঘটনায় গ্রেফতার ৭ জন কারাগারে জিম্বাবুয়ে সিরিজের জন্য বিসিবির প্রাথমিক দল ঘোষণা বান্দরবানের থানচি, রোমা ও রোয়াংছড়ি উপজেলা নির্বাচন স্থগিত লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত আগামীকাল ব্যাংককের উদ্দেশে রওনা দেবেন প্রধানমন্ত্রী রাজস্ব আয় ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন প্রধানমন্ত্রী জাতীয় সংসদের সকল উন্নয়নের পৃষ্ঠপোষক : স্পিকার স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস
  • প্রকাশিত : ২০২১-০৬-২৯
  • ৫৯৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

কোরবানীর ঈদে বাড়ি আসার কথা ছিল ইঞ্জিনিয়ার নোমানের। ঈদের আগেই বাড়ি আসলো তবে কফিন বন্দি হয়ে। ইঞ্জিনিয়ার নোমানের মরদেহ দেখে স্বজনদের আহাজারিতে এলাকার বাতাস ভারি হয়ে ওঠে।   
আজ মঙ্গলবার সকালে নামাজে জানাজায় অংশ নেয়া শত শত মানুষের চোখের জলে পাঁচবিবি পৌর এলাকার টিএন্ডটি পাড়াতে পারিবারিক কবরস্থানে দাফন করা হলো মগবাজারের ভবনে বিষ্ফোরণের ঘটনায় নিহত  ইঞ্জিনিয়ার রুহুল আমিন নোমান (৩২) কে।                         
নিহত নোমানের বাবা ডা. খয়বর আলী বলেন, মৃত্যুর আগের দিনও কথা হয় ছেলের সঙ্গে। কোরবানীর ঈদে বাড়ি আসার কথা হয়। আমার ২ মেয়ে ১ ছেলে । নোমান সবার ছোট। ঢাকার ধানমিন্ড এলাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে লেখাপড়া  করে। লেখাপড়া শেষ করে  ঢাকাতেই  ’রহমান রহমান’ এসোসিয়েটস নামে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি শুরু করে ঢাকাতেই থাকতো পরিবার নিয়ে। তার ২ বছরের এক কন্যা সন্তান রয়েছে। গত রোববার ঢাকা মগবাজার এলাকায় বিষ্ফোরণের ভবন ধ্বসে পড়ার ঘটনায় অন্যদের সঙ্গে নোমানও ঘটনাস্থলে মারা যান। পরিবারের লোকজনেরা খবর পেয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গ থেকে লাশ নিয়ে সোমবার রাতে জয়পুরহাটের পাঁচবিবি পৌর শহরের টিএন্ডটি পাড়ার বাড়িতে পৌঁছে। মঙ্গলবার সকালে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।  নোমানের মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat