×
ব্রেকিং নিউজ :
করোনায় চট্টগ্রামে ৭০৪ জন আক্রান্ত মা হলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ইয়েমেনের কারাগারে বিমান হামলায় শতাধিক হতাহত ঢাকাকে হারিয়ে শুভ সূচনা খুলনার শিল্প সাহিত্য নিয়ে তরুণ প্রজন্মের ভাবনাকে অগ্রাধিকার দিতে হবে : স্পিকার তিস্তার পানি সমস্যা সমাধানে প্রকৃতিভিত্তিক আলোচনার পথ অবলম্বন করুন : ভারতীয় বিশেষজ্ঞ জিয়া এরশাদ ও খালেদার সময়ে উন্নয়ন হয়নি : নৌপরিবহন প্রতিমন্ত্রী ইন্ডিয়া গেটে বসানো হবে নেতাজির মূর্তি বিএনপির বিদেশে লবিস্ট নিয়োগের সুনির্দিষ্ট তথ্য প্রমাণ আছে : তথ্য ও সম্প্রচারমন্ত্রী করোনার ঊর্ধ্বমুখী পরিস্থিতি ঠেকাতে বিশেষ পদক্ষেপ নেয়া হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী
  • আপডেট টাইম : 11/01/2022 11:13 PM
  • 24 বার পঠিত

 মেক্সিকান প্রেসিডেন্ট আন্দ্রেস ম্যানুয়েল লোপেজ দ্বিতীয়বারের মতো কোভিড- ১৯ এ আক্রান্ত হয়েছেন। সোমবার তিনি এ কথা জানান। তার উপসর্গ মৃদু বলেও তিনি উল্লেখ করেন।
টুইটারে তিনি বলেন, আপনাদের জানাচ্ছি যে আমি কোভিড -১৯ এ আক্রান্ত হয়েছি। তবে উপসর্গ মৃদু। আমি আইসোলেশনে থাকব এবং ভার্চুয়ালি অফিস করবো।
সুস্থ না হওয়া পর্যন্ত স্বরাষ্ট্র মন্ত্রী আদান অগাস্তো লোপেজ সকালের নিয়মিত প্রেস ব্রিফিং ও অন্যান্য পাবলিক ইভেন্টগুলো চালিয়ে নেবেন বলে প্রেসিডেন্ট উল্লেখ করেন।
প্রেসিডেন্ট লোপেজ ২০২১ সালের প্রথম দিকে করোনা থেকে সুস্থ হন। গত ৭ ডিসেম্বর তিনি বুস্টার ডোজ গ্রহণ করেন। এর আগে তিনি আ্যস্ট্রাজেনকার টিকা নেন।
উল্লেখ্য, বিশ্বের অনেক দেশের মতো মেক্সিকাতেও করোনার নতুন ঢেউ আছড়ে পড়ছে।
দেশটিতে শুক্রবারের সরকারি হিসেবে বলা হয়েছে, এখন পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা তিন লাখ ছাড়িয়েছে। তবে আগের ঢেউয়ের তুলনায় দৈনিক মৃত্যুর সংখ্যা কমেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...