×
ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধু কন্যা তৃণমুল পর্যায়ে স্বাস্থ্যসেবা পৌঁছে দিয়েছেন : হুইপ ইকবালুর রহিম উপজেলা নির্বাচনের সময় আওয়ামী লীগের সম্মেলন ও কমিটি গঠন বন্ধ থাকবে : ওবায়দুল কাদের কাল থেকে নিয়মিত বিচারিক কার্যক্রমে ফিরছে সুপ্রিম কোর্ট : তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না তাপদাহের কার সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ থিম্পুতে বাংলাদেশ ও ভুটানের পররাষ্ট্র বিষয়ক পর্যালোচনা সভা অনুষ্ঠিত সেনা ঘাঁটিতে বিস্ফোরণের সময় আকাশে কোনো ড্রোন বা বিমান ছিল না : ইরাক তুরস্কের সঙ্গে আলোচনায় বসতে যাচ্ছেন হামাস নেতা হানিয়াহ থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারও সংঘর্ষ শুরু: থাই সেনাবাহিনী ইরাকের সামরিক ঘাঁটিতে ‘বোমা হামলা’: নিরাপত্তা সূত্র শেরপুরে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের যাত্রা শুরু
  • প্রকাশিত : ২০২২-০৭-২২
  • ৪৭৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

গত জুন মাসে ইবিজার দ্বীপে ছুটি কাটানোর সময় ধর্ষনের অভিযোগে আটক হওয়া জার্মান ফুটবলার আতাকান কারাজোর গতকাল ৫০ হাজার ইউরোতে জামিনে মুক্তি পেয়েছেন বলে আইন কর্মকর্তারা জানিয়েছেন। 
স্টুটগার্টের ২৫ বছর বয়সি এই ফুটবলারকে আদালতে নিয়মিত হাজিরা দিতে  হবে এবং কোন অবস্থাতেই ভুক্তভোগির সঙ্গে যোগাযোগ করতে পারবেন না বলে জানান আদালত। 
১৮ বছর বয়সি এক নারীকে ধর্ষনের অভিযোগে একজন বন্ধুসহ গ্রেপ্তার হবার পর থেকেই কারাগারে ছিলেন কারাজোর। দুই জনের বিরুদ্ধেই ‘যৌন নিপীড়নের’ অভিযোগ আনা হয়েছে। আদালতের একটি সুত্র জানায় ইতোমধ্যে জামিনের সমুদয় অর্থ পরিশোধ করেছেন ওই ফুটবলার।
গ্রেপ্তারের পরপর এক সংবাদ বিজ্ঞপ্তিতে স্টুটগার্ট ওই খেলোয়াড়ের প্রসঙ্গে জানিয়েছে,‘ তিনি অপরাধমুলক কাজের বিষয়টি অস্বীকার করেছেন।’ তবে রক্ষনাত্মক ওই মিডফিল্ডারকে কেন গ্রেপ্তার করা হয়েছে সে বিষয়টি পরিস্কার করেনি ক্লাবটি। গত মৌসুমে স্টুটগার্টের হয়ে ২৫টি ম্যাচ খেলেছেন কারাজোর।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat