×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০৮-১০
  • ৬১১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

গোপালগঞ্জ জেলার মুকসুদপুরে মসজিদের ইমাম ওয়াদুদ খান ওরফে জিন্নাত খান হত্যা মামলায় তিন আসামীকে যাবজ্জীবন এবং অপর দুই আসামীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে আদালত।
মামলার রায়ে হায়দার মোল্যা, ইউনুস মোল্যা, ও হিটলার মোল্যাকে যাবজ্জীবন কারাদন্ড এবং প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়। অপর আসামী আক্তার মোল্যাকে এক বছর ও সাগর মোল্যাকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়। এছাড়া এ মামলার অপর ১২ আসামীকে খালাস দেয়া হয়েছে।
বুধবার দুপুরে গোপালগঞ্জের অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচার মো: আব্বাস উদ্দীন আসামীদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন ।
মামলার নথি সূত্রে জানাগেছে, ২০১৬ সালের ৮ জুলাই সকালে মুকসুদপুর উপজেলার বাটিকামারী ইউনিয়নের চাওচা পূর্বপাড়া গ্রামের মসজিদের ইমাম ওয়াদুদ খান ওরফে জিন্নাত খান তার বাড়ির পাশের পুকুরে মাছ ধরছিলেন।এসময় সাজাপ্রাপ্ত আসামীরা পুকুরের মালিকানা দাবি করে মাছ শিকারে বাঁধা দিলে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে আসামীরা তাকে কুপিয়ে এবং পিটিয়ে মারাত্মক জখম করে। পরে তাকে উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় নিহতের ছেলে মো. আলীম খান বাদী হয়ে ১৭ জনকে আসামী করে মুকসুদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। দীর্ঘ শুনানীর পর আজ বুধবার দুপুরে আলোচিত এই মামলার রায় ঘোষণা করা হয়।
বাদীপক্ষে মামলা পরিচালনা করেন এপিপি এ্যাডভোকেট মো.শহিদুজ্জামান খান এবং আসামী পক্ষে ছিলেন এ্যাডভোকেট ফজলুল হক খান খোকন ও মো: আবু তালেব শেখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat