×
ব্রেকিং নিউজ :
জয়পুরহাটে উগ্রবাদ প্রতিরোধে করণীয় বিষয়ে মতবিনিময় সভা যশোরের ১০টি প্রাথমিক বিদ্যালয়ের সামনে নির্মিত হবে ফুটওভার ব্রিজ বাংলা সাহিত্য রবীন্দ্র-নজরুলের কাছে ঋণী : সংস্কৃতি প্রতিমন্ত্রী নড়াইলে পুলিশ অভিযানে গাঁজা ও ইয়াবা সহ আটক ২ শিল্পাচার্য জয়নুল আবেদিনের শিল্পকর্ম আগামী প্রজন্মকে সৃজনশীল কাজে নিরন্তর অনুপ্রেরণা যোগাবে : রাষ্ট্রপতি স্বাধীনতা সংগ্রামে নজরুলের রণসংগীত প্রেরণা জুগিয়েছিল : সংস্কৃতি প্রতিমন্ত্রী পদ্মা সেতুর নির্মাণ ঠেকাতে না পেরে বিএনপি দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছে : সেতুমন্ত্রী পদ্মা সেতু হওয়ার পর ড. ইউনুসের মুখে কথা নেই : তথ্যমন্ত্রী মাদকের বিরুদ্ধে আরো কঠোর হতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশী দুই শান্তিরক্ষী মরনোত্তর ‘দ্যাগ হ্যামারশোল্ড’ পদক পেলেন
  • আপডেট টাইম : 01/01/1970 12:36 PM
  • 1071 বার পঠিত

গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে আজ দেশব্যাপী অর্ধদিবস হরতাল পালন করছে বাম গণতান্ত্রিক জোট। রোববার সকাল ৬টা থেকে এই হরতাল শুরু হয়েছে। চলবে দুপুর ২টা পর্যন্ত।

সকালে সরেজমিনে রাজধানীর শাহবাগ, পল্টন, প্রেসক্লাব, মিরপুর, ফার্মগেট, কারওয়ান বাজার এলাকা ঘুরে দেখা গেছে, হরতাল চলছে ঢিলেঢালাভাবে। শাহবাগ এলাকায় বামপন্থী বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা চার রাস্তার মোড় আটকে পথসভা করছেন। এর ফলে এই এলাকায় যানবাহন চলাচল বাধাগ্রস্ত হচ্ছে।

শাহবাগ এলাকায় অনেককে হেঁটেই কর্মস্থলে রওনা হতে দেখা গেছে। বৃষ্টির মধ্যে শিক্ষার্থীদের স্কুলে যেতেও ভোগান্তির মধ্যে পড়তে হচ্ছে। সকালে পুরানা পল্টন, তোপখানা রোড, বিজয়নগর, মুক্তাঙ্গন এলাকায় হরতালের সমর্থনে মিছিল হয়েছে। সিপিবির নেতাকর্মীরা ভোরে মিছিল করেছেন শান্তিনগর এলাকায়ও।

সকালের দিকে পল্টন এলাকায় বামজোটের বিক্ষোভের ফলে বেশ কিছু সময় যানজট তৈরি হয়। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তা কেটে যায়। এ সময় সতর্ক অবস্থানে ছিল পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী। এ ছাড়া বামজোটের শরিক দল বাসদের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের রাস্তায়। এ সময় তারা বেশ কিছু সময় রাস্তা অবরোধ করে রাখে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...