Logo
×
ব্রেকিং নিউজ :
বাল্য বিয়ে রোধে ইউনিয়ন পর্যায়ে সচেতনতামূলক প্রচারণার সুপারিশ স্থায়ী কমিটির সভায় জলবায়ু পরিবর্তন মোকাবেলায় বাংলাদেশকে সহায়তা দেবে সুইডেন : রাষ্ট্রদূত লন্ডনে অসুস্থ গাফফার চৌধুরীকে ফোন করে খোঁজ-খবর নিলেন রাষ্ট্রপতি বিএনপি নেতারা নিজেদের অক্ষমতা আড়াল করতে পুরনো রেকর্ড বাজিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে সন্ত্রাসমুক্ত ও প্রতিযোগিতামূলক : সিইসি হিন্দুদের ওপর হামলা দেশের চেতনার বেদীমূলে হামলা : তথ্য ও সম্প্রচারমন্ত্রী বীর মুক্তিযোদ্ধাদের চিকিৎসা দিতে বারডেম হাসপাতালের সাথে সমঝোতা নবায়ন সরকারের ধারাবাহিকতা আছে বলেই দেশের উন্নয়ন সম্ভব হচ্ছে : প্রধানমন্ত্রী রেকর্ড জয়ে সুপার টুয়েলভে বাংলাদেশ আজ করোনায় শনাক্ত হার দশমিক ২৯ শতাংশ কমেছে
  • আপডেট টাইম : 01/01/1970 08:21 PM
  • 470 বার পঠিত

বিশ্বের বিভিন্ন দেশে ফেসবুক ব্যবহারে সমস্যা হচ্ছে। কারিগরি ত্রুটির কারণে ফেসবুক ব্যবহারকারীরা এমন সমস্যায় পড়েছেন বলে জানা গেছে।

সংবাদমাধ্যম ডেইলি মেইল তাদের খবরে জানায়, ফেসবুকের পাশাপাশি ফেসবুকের মালিকানাধীন ছবি শেয়ারিংয়ের অ্যাপ ইন্সটাগ্রাম এবং বার্তা আদান-প্রদানের অ্যাপ হোয়াটস অ্যাপ ব্যবহারের ক্ষেত্রেও ব্যবহারকারীরা সমস্যার সম্মুখীন হচ্ছেন।

বিভিন্ন ওয়েবসাইটের তাৎক্ষণিকভাবে তথ্য প্রদানকারী ওয়েবসাইট ডাউন ডিটেক্টরের তথ্য অনুযায়ী, বুধবার (৩ জুলাই) বাংলাদেশ সময় রাত ৮টা ৪৯ মিনিট থেকে ফেসবুকে ছবি আপলোড ও ছবি না দেখানো ইত্যাদি সমস্যায় পড়েছেন ব্যবহারকারীরা।

এ বিষয়ে ফেসবুকের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। তবে বিষয়টি নিয়ে টুইটারে #facebookdown, #instagramdown, #whatsappdown হ্যাশট্যাগগুলো ট্রেন্ডিংয়ে চলে এসেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...