×
ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গুঞ্জন সাক্সেনার চরিত্রে নিজেকে ভেঙে গড়তে হয়েছে : জাহ্নবী কাপুর চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল ম্যাচে বায়ার্ন মিউনিখের কাছে পাত্তাই পেল না বার্সেলোনা ট্রাম্প আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে হারলেও নীরবে চলে যাবেন না : হিলারি আজ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি : প্রধানমন্ত্রী জাতীয় শোক দিবসে বিসিবির কর্মসূচি ষড়যন্ত্রকারীরা দেশের এগিয়ে যাওয়ার পথ বন্ধ করতে চায় : ওবায়দুল কাদের তোমরাই আমার আপনজন : এতিমদের প্রতি প্রধানমন্ত্রী ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত ‘সোনার বাংলা’ প্রতিষ্ঠাই ছিল বঙ্গবন্ধুর স্বপ্ন : রাষ্ট্রপতি
  • আপডেট টাইম : 28/07/2020 03:23 PM
  • 68 বার পঠিত

হলিউডের অস্কার জয়ী অভিনেত্রী অলিভিয়া দে হাভিল্যান্ড মারা গেছেন। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ১০৪ বছর। রোববার তার নিজ বাসবভনে না ফেরার দেশে পাড়ি জমান এই অভিনেত্রী।

অলিভিয়া দে হাভিল্যান্ডের মৃত্যুর খবরটি সংবাদমাধ্যমকে জানান তার মুখপাত্র লিসা গোল্ডবার্গ। তিনি জানান, দুইবারের অস্কার বিজয়ী অভিনেত্রী প্যারিসে নিজ বাসায় মারা যান। সেখানে প্রায় ৬০ বছর ধরে বসবাস করছিলেন তিনি।

হলিউডের ইতিহাসের অন্যতম সেরা সিনেমা ‘গোন উইথ দ্য উইন্ড’ (১৯৩৯)-এর অভিনেত্রী ছিলেন অলিভিয়া দে হাভিল্যান্ড। অনেক আগেই সিনেমাটি সংশ্লিষ্ট অন্যরা পৃথিবীর মায়া ত্যাগ করেছেন।

কালজয়ী ওই সিনেমাটির একমাত্র জীবিত সাক্ষী ছিলেন অলিভিয়া। কিন্তু শেষ পর্যন্ত তিনিও চলে গেলেন। এই সিনেমার জন্য তিনি অস্কার জিতেছিলেন। এছাড়া তিনি পাঁচবার অস্কারের মনোনয়ন পেয়েছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...