Logo
×
ব্রেকিং নিউজ :
দাখিল পরীক্ষা শুরু হবে ১৪ নভেম্বর বৈশ্বিক সুদৃঢ় খাদ্য ব্যবস্থা গড়ে তোলার পরামর্শ প্রধানমন্ত্রীর বিদেশগামী যাত্রীদের ২৫ সেপ্টেম্বর থেকে বিমানবন্দরে কোভিড টেস্ট করা যাবে : স্বাস্থ্যমন্ত্রী ভোক্তা প্রতারণা বন্ধে কার্যকর উপায় বের করতে বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনকে রাষ্ট্রপতির নির্দেশ বিশ্বে ‘ভ্যাকসিন বিভাজন’ দূর করার আহ্বান প্রধানমন্ত্রীর বিএনপি দেশের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে চায় : ওবায়দুল কাদের সাংবাদিকরা উন্নয়ন অগ্রগতির সহায়ক শক্তি : তথ্যমন্ত্রী ‘অতি জরুরি’ ভিত্তিতে রোহিঙ্গা প্রত্যাবাসন জোরদারের দাবি প্রধানমন্ত্রীর দেশে গত গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে শনাক্তের হার ও মৃতের সংখ্যা কমেছে বিজ্ঞান এবং সাহিত্যে নোবেল বিজয়ীদের পুরস্কার প্রদান করা হবে তাদের নিজ নিজ দেশে
  • আপডেট টাইম : 29/08/2021 02:37 PM
  • 56 বার পঠিত

শনিবার ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বা এনসিবি অভিনেতা আরমান কোহলির মুম্বাইয়ের জুহুর বাড়িতে তল্লাশি চালায়। এরপর নিষিদ্ধ মাদক মজুত করে রাখার অভিযোগে গ্রেফতার করা হয় অভিনেতা এবং প্রাক্তন এই বিগ বস প্রতিযোগীকে।
তবে এটা প্রথম ঘটনা নয়৷ এর আগেও বেআইনি কাজে জড়িয়ে পড়েছিলেন তিনি। ২০১৮ সালেও গ্রেফতার হয়েছিলেন আরমান। সে বার তার বাড়ি থেকে উদ্ধার হয়েছিল ৪১টি স্কচ হুইস্কির বোতল। যা ছিল আইনবিরুদ্ধ।
বান্ধবী নীরু রন্ধওয়াকে শারীরিকভাবে হেনস্থা করার অভিযোগেও অভিযুক্ত হন আরমান। ফ্যাশন ডিজাইনার নীরুর সঙ্গে আরমানের প্রেমঘটিত সম্পর্ক ছিল ২০১৫ থেকে ২০১৮ অবধি৷ পরে অবশ্য আরমানের বিরুদ্ধে সব অভিযোগ তুলে নিয়েছিলেন নীরু। ‘প্রেম রতন ধন পায়ো’ ছবিতে নীরু ছিলেন আরমানের স্টাইলিস্ট।
আরমানের পাশাপাশি শনিবার মাদককাণ্ডে এনসিবি গ্রেফতার করে টেলিভিশন অভিনেতা গৌরব দীক্ষিতকেও। গত কয়েক মাস ধরে তার খোঁজে তল্লাশি চলছিলো।
এর আগে এপ্রিল মাসে অভিনেতা আজাজ খান এবং আরও কয়েক জনকে মাদককাণ্ডে জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের জেরাতেই গৌরবের নাম উঠে আসে৷ সংবাদ সংস্থার খবর, গ্রেফতারের পর অভিনেতাকে এনসিবি কাস্টডিতে পাঠানো হয়েছে ৩০ অগাস্ট অবধি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...