×
ব্রেকিং নিউজ :
খাদ্য, বিদ্যুত, আর্থিক সংকট কাটিয়ে ওঠার লক্ষ্যে সু-সমন্বিত প্রচেষ্টার জন্য প্রধানমন্ত্রীর আহ্বান উল্লাপাড়ায় নিখোঁজ ভ্যান চালকের লাশ তিন দিন পর বিল থেকে উদ্ধার নড়াইলে ৭০ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ গ্রেপ্তার ১ নানা মাধ্যমে মুক্তিযুদ্ধের ইতিহাস নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী কাপ্তাই হ্রদে মাছের পোনা অবমুক্ত পদ্মাসেতু নির্মাণ বিষয়ে শেখ হাসিনার বক্তব্য নিয়ে বিএনপি নেতৃবৃন্দ বিভ্রান্তি ছড়াচ্ছে : ওবায়দুল কাদের কান উৎসবে 'মুজিব' বায়োপিকের ট্রেলার উদ্বোধন বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে : সিইসি শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ : খাদ্যমন্ত্রী বিশ্ব মেডিটেশন দিবস কাল
  • আপডেট টাইম : 13/05/2022 10:24 PM
  • 39 বার পঠিত

উজ্জ্বল রায়, নড়াইল: নড়াইলের নবগঙ্গা নদীতে বন্ধুদের সঙ্গে গোসল করতে গিয়ে স্কুল ছাত্র নিখোঁজ। নড়াইলের নড়াগাতিতে বন্ধুদের সঙ্গে নবগঙ্গা নদীতে গোসল করতে গিয়ে আলিফ মোল্যা (১৪) নামে এক স্কুলছাত্র নিখোঁজ হয়েছে। নিখোঁজ আলিফ বড়দিয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ও নড়াগাতি থানার চোরখালি গ্রামের আলাউদ্দিন মোল্যার ছেলে।
পারিবারিক সূত্র ও প্রত্যক্ষদর্শী শুক্রবার (১৩ মে) দুপুরের দিকে উপজেলার বড়দিয়া ফেরিঘাটের পন্টুন থেকে নদীতে ঝাঁপ দেওয়ার পর নিখোঁজ হয় সে।তার বন্ধুরা জানায়, আলিফসহ তারা ৩ বন্ধু মিলে দুপুর ১২টার দিকে নবগঙ্গা নদীর বড়দিয়া ফেরিঘাটে গোসল করতে নামে। এক পর্যায়ে আলিফ ঘাটের পন্টুনে উঠে নদীতে ঝাঁপ দেওয়ার পর তীব্র স্রোতের তলিয়ে যায়।এ ঘটনার পর তার পরিবারের লোকজনসহ স্থানীয়রা নদীতে তল্লাশি শুরু করেছেন।স্বজনদের পাশাপাশি উদ্ধার অভিযানে কালিয়া ও খুলনা ফায়ার সার্ভিসের একটি ডুবুরিদল অংশ নিয়েছে। তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত তার কোনো সন্ধান মেলেনি।
এ বিষয়ে নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। নিখোঁজের সন্ধানে নদীতে তল্লাশি অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...