×
ব্রেকিং নিউজ :
  • প্রকাশিত : ২০২৩-০১-২০
  • ৩০৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রাশিয়ার রাষ্ট্রদূত আনাতোলি আন্তোনোভ শুক্রবার  বলেছেন, রাশিয়ার কৌশলগত পরাজয় নিশ্চিত করতে মার্কিন নীতি বিশ্বকে এক বিপর্যয়ের দিকে ঠেলে দিচ্ছে।
রাশিয়া পরমাণু  ক্ষেত্রে বিপজ্জনক এবং  বেপরোয়া বাগ্মিতা ব্যবহার করছে বলে মিডিয়া রিপোর্টের বিষয়ে মন্তব্য করতে বলা হলে, রাশিয়ার কূটনীতিক বলেন,  দেশের রাজনৈতিক বা সামরিক  নেতৃত্বের কেউ কখনও এমনভাবে কথা বলেননি।
দূতাবাসের প্রেস সার্ভিস আন্তোনভকে উদ্ধৃত করে জানায়, আন্তোনোভ বলেন, আমরা একটি কাজই করেছি আর তা হলো ওয়াশিংটনকে ক্রমাগত সতর্ক করছি যে যুদ্ধক্ষেত্রে আমাদের দেশের জন্য কৌশলগত পরাজয় নিশ্চিত করার নীতি বিশ্বকে দ্রুত একটি বিপর্যয়কর পরিস্থিতিতে নিয়ে যাচ্ছে। তিনি বলেন, মার্কিন যুক্তরাষ্ট্র ও তার মিত্ররা রুশ ভূখন্ডে রাশিয়ার বিরুদ্ধে সর্বাত্মক হাইব্রিড যুদ্ধ শুরু করেছে।
তিনি বলেন,‘একই সময়ে তারা মার্কিন যুক্তরাষ্ট্রের সামরিক শিল্প কমপ্লেক্সের পুনর্জাগরণে অর্থায়ন করতে বাধ্য করে তাদের ন্যাটো অংশীদারদের কাছ থেকে লাভবান হচ্ছে। মার্কিন প্রতিরক্ষা শিল্প এমনকি শীতল যুদ্ধের সময়ও এই ধরনের অর্থ  দেখেনি।’ তার মতে, মস্কোর ইঙ্গিতের কাছে ওয়াশিংটন পুরোপুরি বধির।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat