×
ব্রেকিং নিউজ :
সরকারকে চাপে ফেলতে গিয়ে বিএনপি নিজেরাই চাপে আছে:ওবায়দুল কাদের খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল ‘শান্তির সংস্কৃতি’ সংক্রান্ত বাংলাদেশের প্রস্তাব জাতিসংঘে সর্বসম্মতিক্রমে গৃহীত গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৪ জন আহত, ৭ বগি লাইনচ্যুত ওরাল ক্যান্সার সম্পর্কে নাগরিকদের সচেতন হতে হবে: মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-০১-০৬
  • ৯৪২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

অভিনেত্রী জয়া আহসান। দুই বাংলায় সমান তালে কাজ করে যাচ্ছেন তিনি। এবার ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের ২০২০ সালের সেরা নায়িকা হয়েছেন তিনি। ‘কণ্ঠ’ ও ‘রবিবার’ ছবির জন্য ‘বেস্ট ফিমেল পারফর্মেন্স অব দ্য ইয়ার (মুভি)’ পুরস্কার জিতেছেন জয়া। ৪ জানুয়ারি রাতে জয়া আহসান সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি জানিয়েছেন।

হইচইয়ের বরাতে জানা যায়, ২০১৯ সালের ডিসেম্বর থেকে ২০২০ সালের নভেম্বর মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ ও সিনেমার জন্য পুরস্কার প্রদান করেছে তারা। এতে চলচ্চিত্রের অভিনেত্রী হিসেবে জয়া এ পুরস্কার পেয়েছেন। অতনু ঘোষের ‘রবিবার’র ছবিতে জয়া আহসানের সাথে স্ক্রিন শেয়ার করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।অন্যদিকে, শিবপ্রসাদ মুখার্জি ও নন্দিতা রায়ের ছবি ‘কণ্ঠ। এতে রমিলা চরিত্রে অভিনয় করেছেন জয়া। তিনি একজন স্পিচ থেরাপিস্ট। এর মূল চরিত্র অর্জুন একজন কণ্ঠশিল্পী ও রেডিও জকি। একদিন হঠাৎ ক্যানসার রোগে আক্রান্ত হন তিনি। এই রোগে আক্রান্ত হয়ে অর্জুন বাকশক্তি হারান। স্পিচ থেরাপিস্ট জয়া তাকে কণ্ঠের বিভিন্ন রকম অনুশীলন করানোর মাধ্যমে পুনরায় তার বাকশক্তি ফিরিয়ে আনেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat