×
ব্রেকিং নিউজ :
বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী বাংলাদেশে গ্রিন এনার্জিতে বিনিয়োগ ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার আর অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী ওবায়দুল কাদের সম্পর্কে মিথ্যাচারের অভিযোগে যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মানহানি মামলা বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের প্রতিভা বিকাশের সুযোগ দিতে হবে : ডেপুটি স্পীকার স্কুল-মাদ্রাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ভোট কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক পুলিশ-আনসার, প্রতি ইউনিয়নে ম্যাজিস্ট্রেট ভূমি খাতে রাজস্ব বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ ভূমিমন্ত্রীর বাংলাদেশে বিনিয়োগ বৃদ্ধির সম্ভাবনা ব্যাপক : এডিবি আবাসিক প্রধান উন্নয়নের রোল মডেল হিসেবে ইতিহাসে শেখ হাসিনার নাম লেখা থাকবে : ধর্মমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-০৭-২৮
  • ৬২৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিলেটে করোনায় আক্রান্ত ও মৃত্যুর হার ক্রমাগত বাড়ছে। গত ২৪ ঘণ্টায় সিলেটে ৭৩৬ জনের করোনা পজিটিভি শনাক্ত হয়েছে। মৃত্যু হয়েছে আরও ১৭ জনের। যা করোনা পরিস্থিতি শুরু হওয়ার পর সর্বোচ্চ।
স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের পরিচালক ডা. হিমাংশু লাল রায় এ তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৮৭০টি নমুনা পরীক্ষা করা হয়। শনাক্তের হার ৩৯ দশমিক ৩৬ শতাংশ। এর মধ্যে সিলেট জেলায় ৩৮.২৭ শতাংশ, সুনামগঞ্জে ৩৮.৮০ শতাংশ, হবিগঞ্জে ৪১.২২ শতাংশ এবং মৌলভীবাজারের ৪০.৫৮ শতাংশ।
আজকের বুলেটিনে বলা হয়, গত ২৪ ঘণ্টায় শনাক্ত ৭৩৬ জন রোগীর মধ্যে ৩৫১ জনই সিলেট জেলার বাসিন্দা। সুনামগঞ্জের ১১৬ জন, হবিগঞ্জের ৫৪ এবং ২২৫ জন মৌলভীবাজার জেলার বাসিন্দা রয়েছেন।
এ নিয়ে সিলেট বিভাগে মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৭ হাজার ৬৫৪ জন। এর মধ্যে সিলেট জেলায় ২৩ হাজার ৮৭৮ জন, সুনামগঞ্জে ৪ হাজার ৩২২ জন, হবিগঞ্জে ৪ হাজার ৩৪৭ জন ও মৌলভীবাজারে ৫ হাজার ১০৭ জন রয়েছেন।
গত ২৪ ঘণ্টায় মোট ১৭ জনের মধ্যে সিলেট জেলার ১৪ জন, সুনামগঞ্জ জেলার ১ জন এবং মৌলভীবাজার জেলার ২ জনের মৃত্যু হয়েছে।
বিভাগে এখন পর্যন্ত ৬৫৫ জন করোনাভারাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৫২২ জন, সুনামগঞ্জে ৪৮ জন, হবিগঞ্জে ৩০ জন এবং মৌলভীবাজার জেলায় ৫৫ জন রয়েছেন।
গত ২৪ ঘন্টায় সিলেটে ৩৫৪ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। সুস্থদের মধ্যে ২৪৪ জন সিলেট জেলার বাসিন্দা। এছাড়া সুনামগঞ্জ জেলার ৩৫ জন, হবিগঞ্জ জেলার ৩ জন এবং ৭২ জন মৌলভীবাজার জেলার বাসিন্দা।
বিভাগে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ২৯ হাজার ৫৭৪ জন। এর মধ্যে সিলেট জেলায় ২০ হাজার ৩৩৭ জন, সুনামগঞ্জে ৩ হাজার ২২৫ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৪৩৮ জন ও মৌলভীবাজারে ৩ হাজার ৫৫৪ জন।
করোনায় আক্রান্ত হয়ে ৩৮৬ জন রোগী বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন। এর মধ্যে সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে ২৬২ জন, সুনামগঞ্জের হাসপাতালে ৬৭ জন, হবিগঞ্জের হাসপাতালে ২৯ জন ও মৌলভীবাজারের হাসপাতালে ২৮ জন চিকিৎসাধীন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat