×
ব্রেকিং নিউজ :
পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা রাঙ্গামাটিতে বজ্রপাতে দুইজন নিহত নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে আওয়ামী লীগের প্রয়াত সংসদ সদস্য আবদুল হাইয়ের অবদানের কথা স্মরণ করলেন প্রধানমন্ত্রী বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হবে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর ভাষণের পূর্ণ বিবরণ
  • প্রকাশিত : ২০২১-১০-১৫
  • ৫৬৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

মালবাহী লরি চাপায় ফেনীতে তিন পথচারি নিহত এবং চারজন আহত হয়েছে। বৃহস্পতিবার রাত নয়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মুহুরীগঞ্জ শিল্প এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন, মোশারফ হেসেন (২২) জহিরুল (৪৫) ও সাজু (১৮)। তাদের তিন জনের বাড়িই জামালপুরে। তারা বিসিক এলাকায় ক্যাঙ্গারু গ্রুপের কারখানার শ্রমিক। তাদের লাশ ময়না তদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাতে বিসিক থেকে কাজ শেষ করে সাত শ্রমজীবী বাড়ি ফিরছিলেন। সে সময় চট্টগ্রাম হতে আসা ঢাকাগামী একটি মালবাহী লরি নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। এতে ঘটনা স্থলে একজনের মৃত্যু হয়।
হাসপাতালে নেয়ার পথে আরও দুই জনের মৃত্যু হয়।
ফেনীর মহুরীগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁডির ইনচার্জ মনিরুল ইসলাম লরি চালককে আটকের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, মালবাহী লরি পুলিশ হেফাজতে রয়েছে। আহতদের মিরসরাইয়ের বারইয়ার হাটের একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat