×
ব্রেকিং নিউজ :
পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট ঢাকা ছাড়লেন কাতারের আমির কৃষি জমির মাটি কাটার ঘটনায় বিচার বিভাগীয় তদন্তে হাইকোর্ট নির্দেশ পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে : নানক গরমে হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে নির্দেশনা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর চলতি অর্থবছরের মার্চ পর্যন্ত এডিপি বাস্তবায়ন অগ্রগতি ৫০ ভাগ ভোলায় তীব্র তাপদাহে অস্থির জনজীবন নড়াইলে মাদক মামলায় দুই ব্যক্তির যাবজ্জীবন কারাদন্ড বাংলাদেশ ও কাতারের মধ্যে ৫টি চুক্তি এবং ৫টি সমঝোতা স্মারক সই নতুন আঞ্চলিক জোট গঠনে তিউনিশিয়া, আলজেরিয়া ও লিবিয়ার মধ্যে বৈঠক
  • প্রকাশিত : ২০২১-১১-০৮
  • ৭১২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বলিউডের দর্শকদের বহুবার মুগ্ধ করেছেন অভিনেত্রী আলিয়া ভাট। তার অভিনয় বহুল প্রশংসিত হয়েছে দর্শক থেকে সমালোচক মহলে। এবার আলিয়া হলিউডের পাড়ি দেওয়ার জন্য মার্কিন ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থা উইলিয়াম মরিস এন্ডেভার এর সঙ্গে চুক্তিপত্রে সই করেছেন।
সবকিছু ঠিক থাকলে খুব শীঘ্রই প্রথম হলিউড ছবির নাম ঘোষণা করবেন অভিনেত্রী। ২০২২-এ এই ছবির ঘোষণা করতে পারেন আলিয়া। বেশ কয়েকটি চিত্রনাট্য পড়েছেন আলিয়া তার মধ্যে কয়েকটি বেশ পছন্দও হয়েছে তার। আর তাই সব মিলিয়ে বলিউড থেকে হলিউডে পাড়ি দেওয়া নিয়ে বেশ উচ্ছসিত তিনি।
আলিয়ার এক ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছেন, হলিউডে জেনিফার লরেন্সকে খুব পছন্দ আলিয়ার। ছবিতে তিনি যে ধরনের চরিত্রে অভিনয় করেন, তেমনই কিছু চাইছেন বলি অভিনেত্রী। বেশ কিছুদিন ধরেই হলিউডে পাড়ি দেওয়ার পরিকল্পনায় রয়েছেন আলিয়া। তবে কোন ছবি করবেন, তা নিয়ে ভাবনা চিন্তায় রয়েছেন তিনি। আমেরিকায় উইলিয়াম মরিস এন্ডেভার একটি নামকরা সংস্থা। এই সংস্থার থেকেই উঠে এসেছেন এমা স্টোন, গাল গ্যাডট, চার্লিজ থেরন এবং অন্যান্যরা।
সম্প্রতি জনপ্রিয় পরিচালক সঞ্জয় লীলা বনশালির ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’-র শ্যুটিং শেষ করেছেন অভিনেত্রী আলিয়া ভাট। আর শেষ হতেই আবার এক নতুন যাত্রার কথা তিনি জানালেন। একদিকে হলিউডে কাজ করার অদম্য ইচ্ছা আবার একই সঙ্গে দেশে সদ্য প্রযোজনা সংস্থাও খুলে ফেলেছেন আলিয়া।
সেই সংস্থার প্রথম ছবি ‘ডার্লিং’-এ সহ প্রযোজক হিসাবে রয়েছেন অভিনেতা শাহরুখ খান। ছবিটিতে অভিনয়ও করছেন আলিয়া। এ ছাড়াও দীর্ঘ পাঁচ বছর পর আলিয়াকে নিয়েই পরিচালনায় নামছেন করণ জোহর। ছবির নাম ‘রকি অউর রানি কি প্রেম কাহিনী’।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat