×
ব্রেকিং নিউজ :
স্মার্ট চট্টগ্রাম সিটি গড়তে আমেরিকান প্রতিষ্ঠানের সাথে চসিকের সমঝোতা ঝিনাইদহে টিসিবির পণ্য বিক্রি শুরু জাতির পিতার সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা শরীয়তপুরে প্রত্যাগত অভিবাসীদের পুনঃ একত্রিকরণ শীর্ষক সেমিনার টাঙ্গাইলে এসএসসিতে জিপিএ-৫ পেলো জমজ দুইবোন বাংলাদেশের এমএসএমই, নারী উদ্যোক্তাদের জন্য ৫০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ ঘোষণা যুক্তরাজ্যের স্পিকারের নেতৃত্বে আজ জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ডোনাল্ড ল্যু নিজ দেশের এজেন্ডা বাস্তবায়নে আলোচনা করতে এসেছেন: ওবায়দুল কাদের আন্তর্জাতিক ইসরায়েলি লবির সাথে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা
  • প্রকাশিত : ২০২২-০১-২৯
  • ৫২৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বিশ্ব হিন্দু পরিষদ এবং জাগো হিন্দু পরিষদের একটি প্রতিনিধি দল আজ  পৃথকভাবে জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপির বাসায় তার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন।
সাক্ষাতকারী হিন্দু পরিষদের প্রতিনিধি দলে ছিলেন সংস্থার ভারপ্রাপ্ত সভাপতি সুবির কান্তিসাহা, সাধারণ সম্পাদক কপিল কৃষ্ণ মন্ডল প্রমুখ।
প্রতিনিধি দলটি  জাতীয় সংসদে ‘সংখ্যালঘু সুরক্ষা আইন’ প্রণয়ন ও ‘সংখ্যালঘু কমিশন’ গঠনের বিষয় উত্থাপন করায়  হাসানুল হক ইনুর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। তারা বলেন, হাসানুল হক ইনু এমপি যে মমতা ও ভালবাসা নিয়ে দেশের সংখ্যালঘুদের বিপদে দাঁড়ান তা সংখ্যালঘু সম্পদায়ের প্রতিটি মানুষ কৃতজ্ঞতার সাথে সবসময় মনে রাখে।
জাসদ সভাপতি প্রতিনিধি দলের উদ্দেশ্যে বলেন, জাসদ স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধের বলিষ্ঠ উত্তরাধিকারী দল হিসাবে, জাসদ একটি সমাজতান্ত্রিক, গণতান্ত্রিক, ধর্মনিরপেক্ষ, জাতীয়তাবাদী দল হিসাবে বাংলাদেশ রাষ্ট্রের ধর্মনিরপেক্ষ চরিত্র বজায় রাখার সার্বক্ষনিক সংগ্রাম জারি রেখেছে এবং এই সংগ্রাম চালিয়ে যাবে।
একই দিন বিকাল ৫ টায় সংসদ সদস্য ভবনে জাগো হিন্দু পরিষদের একটি প্রতিনিধি দল জাসদ সভাপতি  হাসানুল হক ইনু এমপির সঙ্গে সাক্ষাত করেন। প্রতিনিধি দলে ডা. মৃত্যুঞ্জয় কুমার রায় ও লিটন রায় নন্দীসহ সংস্থার অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat