×
ব্রেকিং নিউজ :
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান পার্বত্য চট্টগ্রামেও সমানতালে উন্নয়নের গতিধারা এগিয়ে চলছে : পার্বত্য প্রতিমন্ত্রী জিআই পণ্যের গুণগত মান ও টেকসই সংরক্ষণের দিকে নজর দিতে হবে : শিল্পমন্ত্রী বাপেক্স ও এস.সি ইউরো গ্যাস সিস্টেমস এস.আর.এল রোমানিয়ার মধ্যে চুক্তি চলমান বার্ষিক উন্নয়ন কর্মসূচি বাস্তবায়ন ত্বরান্বিত করার নির্দেশ গণপূর্তমন্ত্রীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ দেশ গড়ার অঙ্গীকার প্রতিরক্ষা স্থায়ী কমিটির দেশের উন্নয়নে কৃষির সকল স্তরে উন্নত প্রযুক্তি ব্যবহারের কোন বিকল্প নেই : স্থানীয় সরকার মন্ত্রী ভোলায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২৩-০৫-১০
  • ১৬১৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
সূর্যকুমার যাদবের ব্যাটিং তান্ডবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ৫৪তম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স ৬ উইকেটে হারিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে।
গতরাতে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে  টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে শুরুতেই চাপে পড়ে ব্যাঙ্গালুরু। ১৬ রানে ২ উইকেট হারানোর পর অধিনায়ক দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসিস ও অস্ট্রেলিয়ার গ্লেন ম্যাক্সওয়েলের ঝড়ো হাফ-সেঞ্চুরিতে ২০ ওভারে ৬ উইকেটে ১৯৯ রানের বড় সংগ্রহ পায় ব্যাঙ্গালুরু। তৃতীয় উইকেটে ৬২ বলে ১২০ রান যোগ করেন ডু প্লেসিস-মাক্সওয়েল জুটি।
৫টি চার ও ৩টি ছক্কায় ৪১ বলে ৬৫ রান করেন ডু প্লেসিস। ৩৩ বলে ৮টি চার ও ৪টি ছক্কায় ৬৮ রান করেন ম্যাক্সওয়েল। শেষ দিকে ১৮ বলে ৩০ রানের ইনিংস খেলেন দিনেশ কার্তিক। মুম্বাইয়ের অস্ট্রেলিয়ান পেসার জেসন বেহরেনডর্ফ ৩ উইকেট নেন।
জবাবে ইশান কিষানের মারমুখী ব্যাটিংয়ে পাওয়ার প্লেতে ২ উইকেটে ৬২ রান পায় মুম্বাই। ৪টি করে চার-ছক্কায় ২১ বলে ৪২ রান করেন কিষান। তৃতীয় উইকেটে ব্যাঙ্গালুরুর বোলারদের উপর তান্ডব চালিয়েছেন সূর্যকুমার ও নেহাল ওয়াধেরা। ৬৬ বলে ১৪০ রানের জুটি গড়ে মুম্বাইয়ের জয়ের পথ সহজ করেন তারা।
জয় থেকে ৮ রান দূরে থাকতে থামেন সূর্যকুমার। ৭টি চার ও ৬টি ছক্কায় ৩৫ বলে ৮৩ রান করেন সূর্যকুমার। ছক্কা মেরে দলের জয় নিশ্চিত করা ওয়াধেরা ৩৪ বল খেলে ৪টি বাউন্ডারি ও ৩টি ওভার বাউন্ডারিতে অপরাজিত ৫২ রান করেন। ম্যাচ সেরা হন সূর্যকুমার।
এই জয়ে ১১ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের অষ্টমস্থান থেকে এক লাফে তিন নম্বরে উঠলো মুম্বাই। সমানসংখ্যক ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের সপ্তমস্থানে আছে ব্যাঙ্গালুরু।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat