×
ব্রেকিং নিউজ :
ভূমি খাতে রাজস্ব বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ ভূমিমন্ত্রীর বাংলাদেশে বিনিয়োগ বৃদ্ধির সম্ভাবনা ব্যাপক : এডিবি আবাসিক প্রধান উন্নয়নের রোল মডেল হিসেবে ইতিহাসে শেখ হাসিনার নাম লেখা থাকবে : ধর্মমন্ত্রী অসংক্রামক রোগের প্রকোপ নিয়ন্ত্রণে বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবী বাংলাদেশ থেকে আম নিতে আগ্রহী চীন : কৃষিমন্ত্রী ঝালকাঠিতে শুরু হয়েছে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ বিএনপি দিন দিন সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : ওবায়দুল কাদের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল ওষুধের মূল্যবৃদ্ধি রোধকল্পে ব্যবস্থা নিতে নির্দেশ হাইকোর্টের তাবদাহ আরো বাড়তে পারে
  • প্রকাশিত : ২০২৩-০৬-২৯
  • ৭০১৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
মার্কিন পপস্টার ম্যাডোনার অসুস্থতা নিয়ে ভয়াবহ শঙ্কার কথা জানিয়েছে তার পরিবারের এক সদস্য। তিনি ডেইলি মেইলকে জানিয়েছেন, ম্যাডোনার অবস্থা অনেক গুরুতর ছিল এবং তার আত্মীয়রা ‘সবচেয়ের খারাপ কিছুর’ প্রস্তুতি নিয়েছিল। 
শনিবার নিউইয়র্কে ৬৪ বছর বয়সী বিখ্যাত এ মার্কিন গায়িকা অচেতন হয়ে পড়েন। এরপরই দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে বর্তমানে তিনি সুস্থ হয়ে উঠছেন বলে খবরে বলা হয়েছে। 
ওই আত্মীয় ডেইলি মেইলকে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন, গত কয়েকদিন কেউ জানতো না আসলে কী ঘটতে যাচ্ছে এবং তার পরিবার সবচেয়ে খারাপ কিছু প্রস্তুতি নিয়েছিল। 
‘এ কারণে শনিবার থেকে এটি গোপন রাখা হয়। সবাই আশঙ্কা করেছিল আমরা হয়তো তাকে হারাতে বসেছি তাকে। এটাই ছিল বাস্তব পরিস্থিতি’ সাক্ষাৎকারে বলেন এ আত্মীয়। 
তবে অবশেষে শঙ্কা কাটিয়ে সুখবর দিয়েছেন ম্যাডোনার ম্যানেজার গাই ওসেরি। বুধবার এক ঘোষণায় তিনি জানান, ম্যাডোনা ব্যাক্টেরিয়াজনিত মারাত্মক সংক্রমণে ভুগছেন। তাকে আইসিইউতে বেশ কয়েকদিন থাকতে হতে পারে। তিনি এ ‘পপ সম্রাজ্ঞীর’ শিগগিরই পুরোপুরি সেরে ওঠার প্রত্যাশা জানিয়েছেন।
এ নিয়ে তার ‘ওয়ার্ল্ড ট্যুর’ স্থগিত করা হয়েছে। মার্কিন সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদনে বলা হচ্ছে, ধারণা করা হচ্ছে নিউইয়র্ক সিটির একটি হাসপাতালে ম্যাডোনা চিকিৎসা নিচ্ছেন। গাই ওসেরি এক বিবৃতিতে বলেছেন, ম্যাডোনার স্বাস্থ্যের উন্নতি হচ্ছে, তবে এখনও তার চিকিৎসা চলছে।
এদিকে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, আশা করা হচ্ছে ম্যাডোনা তার ৮৪ দিনের ওয়ার্ল্ড ট্যুর আগামী মাস থেকে শুরু করবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat