×
ব্রেকিং নিউজ :
চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলায় ২৮ জনের মনোনয়নপত্র জমা কক্সবাজার সৈকতে সার্ফিং প্রশিক্ষণ শুরু তাসকিন-সাইফুদ্দিনের বোলিং নৈপুণ্যে ১২৪ রানে অলআউট জিম্বাবুয়ে সরকারকে চাপে ফেলতে গিয়ে বিএনপি নিজেরাই চাপে আছে:ওবায়দুল কাদের খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল
  • প্রকাশিত : ২০২৩-০৭-১২
  • ৭৮৮৪৭ বার পঠিত
  • মোঃ হাবিবুর রহমান-ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট-নওগাঁ
নওগাঁর বদলগাছী উপজেলার আধাইপুর ইউনিয়নে সামাজিক সুরক্ষা কর্মসূচির আওতায় উপকার ভোগীদের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 
আজ  বুধবার দুপুরে কার্তিকাহার উচ্চ বিদ্যালয় মাঠে আধাইপুর ইউনিয়ন পরিষদ কর্তৃক আয়োজিত মতবিনিময়  সভায় প্রধান অতিথি হিসেবে মতবিনিময় করেন নওগাঁ-৩ (বদলগাছী-মহাদেবপুর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. ছলিম উদ্দীন তরফদার সেলিম।

এসময় আধাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম রেজাউল কবির পল্টনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখের উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু খালেদ বুলু, সম্পাদক মিজানুর রহমান কিশোর প্রমুখ। 

এছাড়া উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় ইউনিয়নের কয়েক হাজার উপকারভোগীরা অংশগ্রহণ করেন।
এসময় প্রধান অতিথি বর্তমান সরকারের কাছ থেকে পাওয়া বয়স্ক, বিধবা, ভিজিএফ, ভিজিডি, মাতৃত্বকালীন ভাতাসহ আরো অন্যান্য সুবিধা পাওয়ার বিষয়ে এবং আগামীতে আরো কি কি সুবিধা প্রধানমন্ত্রীর উপহার হিসেবে দেশের মানুষরা পেতে পারেন সেই বিষয়ে তুলে ধরে বলেন এখন মনে হয় বিভিন্ন বিষয়ে ভাতা পাওয়ার জন্য যোগ্য মানুষকে খুজে পাওয়া মুশকিল। তাই দেশের ও দেশের মানুষের বর্তমানের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামীতেও প্রধানমন্ত্রী হিসেবে বঙ্গবন্ধুর কন্যা মানবতার মা শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকারের কোন বিকল্প নেই। এই সব কথা তুলে ধরে আবারো নৌকায় ভোট দিয়ে সোনার বাংলা গড়ার সুজোগ চান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat