×
ব্রেকিং নিউজ :
ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করে গেছেন : মেয়র তাপস ভোলায় মহান মে দিবস পালন রাঙ্গামাটিতে দুই দিনব্যাপী ন্যাশনাল ইয়ুথ লিডারশীপ ট্রেনিং ক্যাম্পের উদ্বোধন চুয়াডাঙ্গায় আজ দুপুরে ৪০.৭ ডিগ্রিতাপমাত্রা রেকর্ড গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ মিল্টন সমাদ্দার গ্রেপ্তার জাতির পিতার সমাধিতে রাজউক চেয়ারম্যানের শ্রদ্ধা সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামের মাধ্যমেই আওয়ামী লীগের জন্ম : শেখ পরশ
  • প্রকাশিত : ২০২৩-০৯-১০
  • ৬৮২০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
শিরোনাম দেখে অবাক হওয়ারই কথা। মায়ের চেয়ে ছেলের বয়স বেশি এটা কীভাবে সম্ভব! কিন্তু পর্দায় এই অসম্ভবকে ‘সম্ভব’ করেছেন দক্ষিণী পরিচালক অ্যাটলি কুমার। এখানে ৫৭ বছরের ছেলে হলেন শাহরুখ খান এবং ৩৮ বছরের মা ঋদ্ধি ডোগড়া।
সম্প্রতি মুক্তি পাওয়া ‘জাওয়ান’ সিনেমায় শাহরুখের মায়ের চরিত্রে অভিনয় করেছেন ছোট পর্দার অভিনেত্রী ঋদ্ধি ডোগড়া। ২০০৮ সাল থেকে অভিনয়ের সঙ্গে যুক্ত থাকলেও সবার নজরে এসেছেন এই সিনেমা দিয়ে। সিনেমায় কাবেরি চরিত্রে তার অভিনয় আলাদা করে পরিচয় এনে দিয়েছে ঋদ্ধিকে। খবর হিন্দুস্তান টাইমসের।
ছোট পর্দার এই অভিনেত্রী শুরু থেকেই হাসিখুশি তরুণীর চরিত্রে অভিনয় করতেন। তবুও তার আক্ষেপ ছিল। কেননা তিনি চাইতেন সব ধরনের চরিত্রে অভিনয় করতে। কিন্ত পরিচালকরা বলতেন, তিনি নাকি অন্য ধরনের চরিত্রের জন্য উপযুক্ত না।
সেই আক্ষেপ এবার ঘুচেছে ঋদ্ধির। ‘জাওয়ান’ সিনেমায় কাবেরি হয়ে তিনি অভিনয় করেছেন বেশি বয়সী নারীর চরিত্রে। সিনেমায় অভিনয়ের অভিজ্ঞতা নিয়ে ঋদ্ধি বলেন, ‘শাহরুখের সঙ্গে সিনেমা করব শুনেই লাফিয়ে উঠেছিলাম। ছবিতে চরিত্রটিও ছিল অন্য রকম। আমাকে বেশি বয়সী নারীর চরিত্র করতে হয়েছে। দারুণ অভিজ্ঞতা ছিল।’
যদিও মা-ছেলের বয়স নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে জোর আলোচনা। ছড়িয়ে পরেছে একাধিক মিম। কিন্ত সব ছাপিয়ে ঋদ্ধি দেখালেন তিনিও পারেন। পরিশ্রম করলে যে কোনো চরিত্রে মানিয়ে নিতে পারবেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat