×
ব্রেকিং নিউজ :
আজারবাইজানের সাথে ভূমি চুক্তির বিরোধিতা করা ১৫১ জন বিক্ষোভকারীকে আটক করেছে আর্মেনিয়া পুলিশ আমিরাত গ্রুপ বার্ষিক ৫.১ বিলিয়ন ডলার মুনাফা করে নতুন রেকর্ড সৃষ্টি করেছে বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের সমাজের মূল ধারায় সম্পৃক্ত করতে হবে : স্পিকার হজ যাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর প্রিমিয়ার লিগ: ইউনাইটেডকে হারিয়ে শিরোপা দৌড়ে টিকে থাকলো আর্সেনাল ‘হীরামান্ডি’র একটি দৃশ্যের জন্য ৯৯টি শট দিয়েছেন রিচা চাড্ডা ধর্ম নিয়ে কটূক্তি, জবি শিক্ষার্থী তিথির পাঁচ বছরের কারাদণ্ড রাফায় হামলা চালিয়ে হামাসকে নির্মূল করা যাবে না: ব্লিংকেন বিএনপি যে কখন তাবিজ-দোয়ার ওপর ভর করে সেটিই প্রশ্ন : পররাষ্ট্রমন্ত্রী পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ২য় বৈঠক অনুষ্ঠিত
  • প্রকাশিত : ২০২৩-১১-১৫
  • ৫৭০৪৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
জাতীয় কৃষি দিবস-২০২৩ উপলক্ষে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) কৃষি বিভাগে অত্যাধুনিক ল্যাব উদ্বোধন ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে। 
বুধবার নোবিপ্রবি কৃষি বিভাগের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অত্যাধুনিক ল্যাব উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম।
বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ডিন ও কৃষি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আতিকুর রহমান ভূঞার সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কৃষি বিভাগের অধ্যাপক ড. গাজী মো. মহসিন, বীর মুক্তিযোদ্ধা ও আব্দুল মালেক উকিল হলের প্রভোস্ট ড. মেহেদি হাসান রুবেল, ডেপুটি রেজিস্ট্রার মোহাম্মদ জসীম উদ্দিন, ডেপুটি রেজিস্ট্রার খালেদ মেহেদী হাসানসহ কৃষি বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat