×
ব্রেকিং নিউজ :
স্মার্ট চট্টগ্রাম সিটি গড়তে আমেরিকান প্রতিষ্ঠানের সাথে চসিকের সমঝোতা ঝিনাইদহে টিসিবির পণ্য বিক্রি শুরু জাতির পিতার সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা শরীয়তপুরে প্রত্যাগত অভিবাসীদের পুনঃ একত্রিকরণ শীর্ষক সেমিনার টাঙ্গাইলে এসএসসিতে জিপিএ-৫ পেলো জমজ দুইবোন বাংলাদেশের এমএসএমই, নারী উদ্যোক্তাদের জন্য ৫০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ ঘোষণা যুক্তরাজ্যের স্পিকারের নেতৃত্বে আজ জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ডোনাল্ড ল্যু নিজ দেশের এজেন্ডা বাস্তবায়নে আলোচনা করতে এসেছেন: ওবায়দুল কাদের আন্তর্জাতিক ইসরায়েলি লবির সাথে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা
  • প্রকাশিত : ২০২৩-১২-০৯
  • ৭৮৭৯০১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
নিজের কাছের বন্ধু সুহানা রাজকীয় আয়োজনে বলিউড যাত্রা শুরু করেছেন দু’দিন আগেই। যা নিয়ে বেশ উচ্ছ্বসিতও ছিলেন অভিনেত্রী সারা আলী খান। বন্ধুকে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছাও জানিয়েছেন তিনি। অথচ নিজেই শিরোনামে এলেন মন খারাপ করা খবরে।
স্বপ্ন বাস্তবে রূপ না নেওয়ায় খানিক কষ্টেই আছেন তিনি।—এমনই সংবাদ প্রকাশ করেছে ভারতীয় একাধিক গণমাধ্যম। তারা দাবি করেছে, মুক্তির সপ্তাহ না পেরুতেই ৫শ’ কোটির ক্লাবে ঢুকে পড়েছে বহুল আলোচিত সিনেমা ‘অ্যানিমেল’। বলা চলে সিনেপ্রেমীদের ভেতর এখন অ্যানিমেল ঝড় বইছে।
ধারণা করা হচ্ছে, বক্স অফিসে রেকর্ড গড়বে সিনেমাটি। এমনকি অনেকেই বলছেন, বলিউড সিনেমার ইতিহাসে রেকর্ড গড়া সব সিনেমাকে হারিয়ে দিতে পারে অ্যানিমেল। সিনেমাটির এমন সাফল্যেই আরও বেশি মন খারাপ সারার!
অ্যানিমেল সিনেমায় রণবীর-রাশমিকার চরিত্রের পাশাপাশি অভিনেত্রী তৃপ্তি অভিনীত জোয়া চরিত্রটিও দারুণ প্রশংসা কুড়াচ্ছে। আর এই চরিত্রটির জন্যই নাকি অডিশন দিয়েছিলেন সারা আলী খান। কিন্তু শেষমেশ তার ভাগ্যে চরিত্রটি জোটেনি। অথচ জোয়া চরিত্রটিতে অভিনয় করার জন্য খুব উত্সুক ছিলেন সারা।
তবে মনে লালন করা স্বপ্ন সত্যি করতে পারেননি তিনি। গণমাধ্যমগুলো আরও দাবি করেছে, সারা রাজি থাকলে নির্মাতার পছন্দের তালিকায় ছিলেন না তিনি। তাই প্রথমেই তাকে না করে দেন নির্মাতা। তবে বিষয়টি নিয়ে গণমাধ্যম ও নেটদুনিয়ায় নানা আলোচনা-সমালোচনা শুরু হলেও এখনও কোনো মন্তব্য করেননি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat