×
ব্রেকিং নিউজ :
নড়াইলে বিশ্ব মা দিবস পালিত এসএসসি ও সমমানের ফলাফল-২০২৪ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী জিম্মিদের মুক্তি দিলে গাজায় ‘আগামীকাল’ যুদ্ধবিরতি সম্ভব: বাইডেন প্রেমিক বদল! জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা ময়মনসিংহে ‘সর্বজনীন পেনশন স্কীমের গুরুত্ব’ শীর্ষক মতবিনিময় সভা কুড়িগ্রামে শিশু একাডেমি আয়োজিত স্কুলভিত্তিক নৃত্য প্রতিযোগিতা টাইগারদের দৃষ্টি জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ বিএনপি ভারতের সঙ্গে শত্রুতা করে অবিশ্বাস সৃষ্টি করেছিল : ওবায়দুল কাদের দেশের চলচ্চিত্রকে এগিয়ে নিতে সরকার সব ধরণের পদক্ষেপ নেবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৪-০১-২৯
  • ৪৩৬৪৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
জয়পুরহাটে হত্যা মামলায় ৪ জন ও মাদক মামলায় একজনসহ মোট ৫ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।
সোমবার দুপুরে অতিরিক্ত দায়রা জজ-২ আদালতের বিচারক মো. আব্বাস উদ্দীন পৃথক পৃথক এ রায় ঘোষণা করেন ।
জয়পুরহাট জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) এ্যাড. নৃপেন্দ্রনাথ মন্ডল জানান, হত্যা মামলায় সাজা প্রাপ্তরা হচ্ছেন পাঁচবিবি উপজেলার রতনপুর গ্রামের সোহাগ (৩৫), রায়হান (৩৮), আমিনুল ইসলাম (৩৭) ও হারুনুর রশিদ (৩৬)। প্রত্যেকের ১০ হাজার টাকা করে অর্থদণ্ডও করা হয়েছে। 
একই আদালত মাদক সংক্রান্ত এক মামলার রায়ে সুজন সরদার (৩৫) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড ও এক লাখ টাকা অর্থদণ্ড দিয়ে রায় ঘোষণা করেন। এ মামলায় অভিযোগ প্রমানিত না হওয়ায় রিতা বেগমকে খালাস দেওয়া হয়েছে।
উভয় মামলায় সরকারি পক্ষের আইনজীবী ছিলেন পিপি এ্যাড. নৃপেন্দ্র নাথ মন্ডল ও এপিপি এ্যাড. উদয় সিং।  আসামী পক্ষের হয়ে মামলা পরিচালনা করেন এ্যাড. শাহনুর রহমান শাহীন, রবিউল আলম ফিরোজ, মুনসুর রহমান মন্ডল ও এম রায়হান নবী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat