×
ব্রেকিং নিউজ :
সিরাজগঞ্জের উল্লাপড়ায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত রাজস্ব আয় বাড়াতে সংস্কার কর্মসূচি বাস্তবায়ন জরুরি শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে
  • প্রকাশিত : ২০২৪-০২-০৮
  • ৪৪৩৩৯০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় ও চতুর্থ টেস্টে খেলবেন না ভারতের সেরা ব্যাটার বিরাট কোহলি। 
এমনকি সিরিজের পঞ্চম ও শেষ ম্যাচেও কোহলির খেলার সম্ভাবনা ক্ষীণ। এমনটাই জানিয়েছে ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফো। 
ব্যক্তিগত কারনে ইংল্যান্ডের বিপক্ষে প্রথম দুই টেস্ট থেকে সরে দাঁড়ান কোহলি। তৃতীয় টেস্ট থেকে দলে ফেরার কথা ছিলো তার। কিন্তু পরের দুই টেস্টে খেলবেন না বলে ভারতীয় নির্বাচকদের জানিয়ে দিয়েছেন কোহলি। শেষ তিন টেস্টের জন্য খুব শীঘ্রই দল ঘোষনা করবে ভারতীয় নির্বাচকরা। 
কোহলির বাদ পড়াকে বড় ধাক্কা মনে করছেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক নাসেন হুসেইন, ‘কোহলি খেলতে না পারলে সেটি ভারতের জন্য বড় ধাক্কা হবে। সে না খেললে ভারতের মিডল অর্ডার দুর্বল হয়ে পড়বে। এক্ষেত্রে সুবিধা পাবে ইংল্যান্ড। প্রথম দুই টেস্টে দারুন লড়াই করেছে দু’দল।’
এদিকে ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় টেস্টে ফিরতে পারেন ইনজুরির কারনে দ্বিতীয় ম্যাচের আগের ছিটকে যাওয়া ব্যাটার লোকেশ রাহুল ও অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। প্রথম টেস্টে ইনজুরির কবলে পড়েন তারা। পুনবার্সনের জন্য ব্যাঙ্গালুরুর জাতীয় ক্রিকেট একাডেমিতে আছেন তারা। সেখানকার চিকিৎসকদের ছাড়পত্র পেলেই তৃতীয় টেস্টে দলে সুযোগ পাবেন রাহুল ও জাদেজা। 
হায়দারাবাদে প্রথম টেস্ট ২৮ রানে জিতে সিরিজ শুরু করে ইংল্যান্ড। বিশাখাপত্তমে দ্বিতীয় টেস্ট ১০৬ রানে জিতে পাঁচ ম্যাচ সিরিজে ১-১ সমতা ফেরায় ভারত। 
আগামী ১৫ ফেব্রুয়ারি থেকে রাজকোটে শুরু হবে সিরিজের তৃতীয় টেস্ট। শেষ দুই টেস্ট শুরু হবে ২৩ ফেব্রুয়ারি ও ৭ মার্চ। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat