×
ব্রেকিং নিউজ :
প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন জাতির পিতার সমাধিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপ-উপাচার্যের শ্রদ্ধা দিনাজপুরে গ্রীষ্মকালীন টমেটোর বাম্পার ফলন তাপপ্রবাহে টুঙ্গিপাড়ায় প্রশান্তির নীড় ‘কৃষক সেড’ দিনাজপুরে ৭ দিনব্যাপী বৈশাখী মেলা এসটিপি ছাড়া নতুন বিল্ডিং করার অনুমোদন নয় : গণপূর্ত মন্ত্রী ঢাকা-ব্যাংকক রোহিঙ্গা ইস্যুতে একসঙ্গে কাজ করবে নারীর প্রতি বৈষম্য দূর করতে সরকার নিরন্তর কাজ করছে : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী শেরেবাংলার অসীম মমত্ববোধ, কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে : শেখ হাসিনা
  • প্রকাশিত : ২০২১-০৩-১১
  • ৬৫৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

গোপালগঞ্জ জেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এর আয়োজনে ৩ দিনব্যাপী এক কর্মশালা বৃহস্পতিবার সকালে একাডেমিক ভবনে শুরু হয়েছে।
কর্মশালায় প্রধান অতিথি ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এ. কিউ. এম. মাহবুব তার বক্তব্যে বলেন, বিশ্ববিদ্যালয়ে একটি বিভাগ খুলতে হলে তার ভিশন ও মিশন থাকতে হবে। বিশ্ববিদ্যালয়ের প্রোডাক্ট হলো গ্রাজুয়েট সম্পন্ন শিক্ষার্থী। তাই গ্রাজুয়েটদের কোয়ালিটি এ্যাসুরেন্স করতে হবে। আমাদের শিক্ষার্থীদের বিশ্বমানের করে গড়ে তুলতে হবে।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যায়ের জনসংযোগ কর্মকর্তা মাহবুবুল আলম এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি’র পরিচালক প্রফেসর ড. মো. শাহজাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এ. কিউ. এম. মাহবুব এবং কোর্স কো-অর্ডিনেটর ছিলেন প্রফেসর ড. মো. মোজাহার আলী।
৩ দিনব্যাপী এ কর্মশালা ১১, ১৪ ও ১৫ মার্চ ২০২১ অনুষ্ঠিত হবে। এ কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ৮৪ জন শিক্ষক অংশগ্রহণ করছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat