×
ব্রেকিং নিউজ :
নওগাঁয় টিসিবি তেল ও ওএমএস এর চাল খোলা বাজারে বিক্রি, প্রতিষ্ঠান সিলগালা মাই জিপিতে শিখোর সব শিক্ষা কন্টেন্ট নওগাঁর মান্দায় বিয়ে দাবিতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর অনশন কুমিল্লায় অনুষ্ঠিত হবে তিন দিনব্যাপী শচীন মেলা ভোমরা স্থল বন্দরে আমদানি-রপ্তানি চার দিন বন্ধ নিরাপদ ও বাসযোগ্য দেশ গঠনে পরিকল্পিত নগরায়নের বিকল্প নেই : রাষ্ট্রপতি মুজিববর্ষে সরকার ১,৮৫,১২৯টি ভূমিহীন পরিবারকে ঘর নির্মাণ করে দিয়েছে : প্রধানমন্ত্রী অশুভ চক্র হিন্দু সম্প্রদায়ের ওপর হামলা চালিয়ে সরকারের ওপর দায় চাপাতে চায় : ওবায়দুল কাদের আওয়ামী লীগই সবসময় দুর্গত মানুষের পাশে থাকে, বিএনপি থাকে না : তথ্যমন্ত্রী স্পিকারের সঙ্গে ইন্দোনেশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ
  • আপডেট টাইম : 12/08/2022 11:26 PM
  • 73 বার পঠিত

গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়েছে।
এদিন সকাল থেকেই বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বঙ্গবন্ধুর ভাষণ প্রচার করা হবে। সকালে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে বেদী ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর একিউএম মাহবুব। পরে তিনি ফাতেহাপাঠ ও বঙ্গবন্ধু সহ ৭৫ এর ১৫ই আগস্টের শহীদদের রূহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মেনাজাতে অংশ নেবেন। এতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তারা অংশ নেবেন।
বিশ্ববিদ্যালয়রে কেন্দ্রীয় মসজিদে বাদ জোহর মিলাদ, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হবে। বিকেলে বিশ্ববিদ্যালয়ের মন্দিরে অনুষ্ঠিত হবে বিশেষ প্রার্থনা। বিকেল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের সেমিনার কক্ষে অনুষ্ঠিত হবে জাতীয় শোক দিবসের আলোচনাসভা।
গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. মোরাদ হোসেন স্বাক্ষরিত এক চিঠিতে এসব তথ্য জানাগেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...