×
ব্রেকিং নিউজ :
ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করে গেছেন : মেয়র তাপস ভোলায় মহান মে দিবস পালন রাঙ্গামাটিতে দুই দিনব্যাপী ন্যাশনাল ইয়ুথ লিডারশীপ ট্রেনিং ক্যাম্পের উদ্বোধন চুয়াডাঙ্গায় আজ দুপুরে ৪০.৭ ডিগ্রিতাপমাত্রা রেকর্ড গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ মিল্টন সমাদ্দার গ্রেপ্তার জাতির পিতার সমাধিতে রাজউক চেয়ারম্যানের শ্রদ্ধা সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামের মাধ্যমেই আওয়ামী লীগের জন্ম : শেখ পরশ
  • প্রকাশিত : ২০২১-১১-০৬
  • ৫৭২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতির (বিজিএমইএ) সভাপতি এবং সহসভাপতি প্রাইমার্ক ও তার এসোসিয়েটেড ব্রিটিশ ফুডস’র প্রধান নেতাদের সাথে সাক্ষাৎ করেছেন। খবর সংবাদ বিজ্ঞপ্তির।
বিজিএমইএ সভাপতি ফারুক হাসান, সহসভাপতি মিরান আলী, পরিচালক আসিফ আশরাফ ও পরিচালক আব্দুল্লাহ হিল রাকিব গতকাল লন্ডনে প্রাইমার্কের নতুন টেকসই কৌশল প্রাইমার্ক কেয়ারস এবং এই কৌশলে বিজিএমইএ’র সহযোগিতা প্রদানের বিষয়ে আলোচনার জন্য প্রতিষ্ঠানের ডাইরেক্টর অব লিগ্যাল সার্ভিসেস এবং কোম্পানি সেক্রেটারি এবিএফ পল লিসটার, সিইও পল মার্চেন্ট, ডাইরেক্টর প্রাইমার্ক কেয়ারস জুয়ান শাপারো, গ্রুপ ডাইরেক্টর সাপ্লাই, সোর্সিং এন্ড কুয়ালিটি চেইন লিন ওয়াকারের সাথে সাক্ষাৎ করেন।
বিজিএমইর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রাইমার্ক তার সরবরাহ চেইনে কার্বন নিঃসরণ অর্ধেক কমানো এবং শ্রমিকদের জীবনমান উন্নয়নকল্পে পোশাক তৈরির প্রক্রিয়ায় পরিবর্তন আনার বিষয়ে যেসব উদ্দেশ্য নির্ধারণ করেছে, বিজিএমইএ তা সমর্থন করে। 
এতে প্রাইমার্ক ও বিজিএমইএ টেকসই বিষয়ে তাদের লক্ষ্য, বিশেষ করে কর্মীদের কল্যাণ এবং দক্ষতা উন্নয়ন বিষয়ে আলোচনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat