×
ব্রেকিং নিউজ :
ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করে গেছেন : মেয়র তাপস ভোলায় মহান মে দিবস পালন রাঙ্গামাটিতে দুই দিনব্যাপী ন্যাশনাল ইয়ুথ লিডারশীপ ট্রেনিং ক্যাম্পের উদ্বোধন চুয়াডাঙ্গায় আজ দুপুরে ৪০.৭ ডিগ্রিতাপমাত্রা রেকর্ড গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ মিল্টন সমাদ্দার গ্রেপ্তার জাতির পিতার সমাধিতে রাজউক চেয়ারম্যানের শ্রদ্ধা সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামের মাধ্যমেই আওয়ামী লীগের জন্ম : শেখ পরশ
  • প্রকাশিত : ২০২২-০৩-১২
  • ৫৫০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বিয়াম ফাউন্ডেশনের মহাপরিচালক ও অতিরিক্ত সচিব ড. এম মিজানুর রহমান বলেছেন, ‘হাওর-টিলা-পাহাড়-বন, হবিগঞ্জে পর্যটন’।
তিনি বলেন- এই জেলায় প্রকৃতির সকল সৌন্দর্য্যরেই উপস্থিতি আছে। আছে হাওরের বিখ্যাত মাছ। কেউ যদি প্রকৃতির সান্নিধ্য পেতে চায় তাকে হবিগঞ্জে আসতেই হবে। হবিগঞ্জের এই সম্ভাবনাকে তুলে ধরার পাশাপাশি ব্যাপক প্রচারের জন্য পর্যটন শিল্পের সাথে জড়িত উদ্যোক্তাদের ভূমিকা রাখতে হবে।
শনিবার সকালে হবিগঞ্জ সার্কিট হাউজ সভা কক্ষে এটুআই-এর সহযোগিতায় জেলা প্রশাসনের উদ্যোগে হবিগঞ্জ জেলার জেলা ব্রান্ডিং কার্যক্রমের স্বক্ষমতা উন্নয়ন সম্প্রসারণ এবং গতিশীলতা আনয়নের লক্ষ্যে দুই দিনব্যাপি ব্র্যান্ডিং বিষয়ক কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এই কথাগুলো বলেন।
হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহানের সভাপতিত্বে ও উপ-সচিব সামছুজ্জামানের সঞ্চালায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন যুগ্ম-সচিব ড. হুমায়ুন কবির ও সাইফুল আসলাম। স্বাগত বক্তব্য রাখেন- হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মিন্টু চৌধুরী।
প্রশিক্ষণে জেলার ১৩ জন চা সম্পর্কিত উদ্যোক্তা, পর্যটন ব্র্যান্ডিং ও পণ্য উদ্যোক্তা ১৮ জন, সাংবাদিক, ফেসবুক ইউজার, ব্লগার ও গ্রাফিক্স ডিজাইনারসহ ৪০জন অংশগ্রহণ করছে।
প্রশিক্ষকের দায়িত্ব পালন করছেন ওমর ফারুক, বোরহান উদ্দিনসহ এটুআই’র রিসোর্স পার্সনস্।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat