×
ব্রেকিং নিউজ :
টেকসই স্বাস্থ্য উন্নয়নে হেলথ প্রমোশন কর্মসূচি বাস্তবায়ন জরুরি মানবপাচার মামলায় মিল্টন সমাদ্দার কারাগারে টঙ্গী থেকে দিয়াবাড়ি মেট্রোরেল স্টেশন পর্যন্ত শাটল বাস চালু ৮০ হাজার মানুষ রাফাহ থেকে পালিয়ে গেছে : জাতিসংঘ শরণার্থী সংস্থা কেউ আমাকে জনগণ থেকে বিচ্ছিন্ন করতে পারবে না: প্রধানমন্ত্রী আরটিআই আইনে তথ্য চাওয়ার ক্ষেত্রে নারীদের আরো বেশি উদ্বুদ্ধ করতে হবে : ড. আবদুল মালেক এসওইগুলোকে শেয়ার বাজারে তালিকাভুক্ত করতে কার্যকর পদক্ষেপ গ্রহণে অর্থ মন্ত্রণালয়ের প্রতি প্রধানমন্ত্রীর নির্দেশ স্মার্ট বাংলাদেশের জন্য চাই স্মার্ট ডেটা : অর্থ প্রতিমন্ত্রী বিজ্ঞানী ওয়াজেদ মিয়া ছিলেন জাতির জন্য নিবেদিতপ্রাণ : পররাষ্ট্রমন্ত্রী ডলারের বিনিময় হার নির্ধারণে বাংলাদেশ ব্যাংকের সিদ্ধান্ত সঠিক : সালমান এফ রহমান
  • প্রকাশিত : ২০২২-০৫-০৬
  • ৬৭৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলায় আজ ট্রাক, অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে অজ্ঞাত একব্যক্তির মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় নিহত মোটরসাইকেল আরোহীর (বয়স আনুমানিক ৪৮ বছর) পরিচয় এ প্রতিবেদন লেখা পর্যন্ত পাওয়া যায়নি।
আজ শুক্রবার দুপুরে পাঁচবিবি উপজেলার কদমতলী নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। আহতরা হলেন- জেলার পাঁচবিবি উপজেলার সরাইল গ্রামের মদুল হোসেনের ছেলে মহন হোসেন (২০), নিলতপাড়া গ্রামের জামাত আলীর ছেলে গোলজার হোসেন (৩০) এবং মৃধনপাড়া গ্রামের এফাজউদ্দিনের ছেলে জয়লাল হোসেন (৬০)।
পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, দিনাজপুরের হিলি থেকে জয়পুরহাটগামি একটি ট্রাক পথিমধ্যে জয়পুরহাট-হিলি সড়কের কদমতলী এলাকায় পৌঁছালে ট্রাকটির সঙ্গে পাঁচবিবিগামী একটি অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে চারজন গুরুতর আহত হন। দুর্ঘটনায় খবর পেয়ে পাঁচবিবি ফায়ার সার্ভিস স্টেশনের কর্মিরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক অজ্ঞাত পরিচয় মোটরসাইকেল আরোহীকে মৃত ঘোষনা করেন।
তিনি জানান, এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat