×
ব্রেকিং নিউজ :
দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে বাংলাদেশকে নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: ওবায়দুল কাদের নানা কর্মসূচিতে শেখ জামালের ৭১তম জন্মদিন পালিত আবারও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি বিএসটিআইতে হালাল সার্টিফিকেটের মূল্যায়ণ বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত মেধা ও যোগ্যতা দিয়ে নিজেদের দক্ষ জনশক্তি হিসেবে গড়ে তুলতে হবে : শিল্পমন্ত্রী বান্দরবানে সেনা অভিযানে কুকি চিনের দুই সশস্ত্র সন্ত্রাসী নিহত শহীদ শেখ জামালের কবরে আওয়ামী লীগের শ্রদ্ধা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় পিনাকীসহ দুই জনের বিরুদ্ধে চার্জশিট বঙ্গবন্ধু অ্যাওয়ার্ড ফর ওয়াইল্ডলাইফ কনজারভেশন প্রদানের জন্য ৫ ব্যক্তি ও ২ প্রতিষ্ঠান নির্বাচিত
  • প্রকাশিত : ২০২২-০৫-১৯
  • ৮৩০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার জাহাপুর ইউনিয়নের তিনটি গ্রামে আজ ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রায় ১৮শ’ ফুট অবৈধ গ্যাস লাইন সংযোগ বিচ্ছিন্ন করেছে বাখরাবাদ গ্যাস ডিষ্ট্রিবিউশন কোম্পানীর লিমিটেড।
এ সময় প্রায় ১ হাজার ৭শ ফুট পাইপ উত্তোলন করে জব্দ করা হয়। আজ সকাল ৮ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত উপজেলার জাহাপুর ইউনিয়নের নয়াকান্দি, দক্ষিণ দিলালপুর ও শুশুন্ডা গ্রামে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও মুরাদনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন।
বাখরাবাদ গ্যাস ডিষ্ট্রিবিউশন কোম্পানীর লিমিটেড এর সূত্রে জানা যায়, ২০১৫ ও ২০১৬ সালে কয়েকটি ঠিকাদারি প্রতিষ্ঠান ও দালাল চক্রের সাথে অফিসের অসাধু কর্মকর্তার যোগসাজসে একটি প্রভাবশালী সিন্ডিকেট উপজেলার বিভিন্ন এলাকায় অবৈধভাবে গ্যাসের আবাসিক সংযোগ দিয়ে সাধারণ ও নিরীহ গ্রাহকদের কাছ থেকে কয়েক কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া যায়। এর পরিপেক্ষিতে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানীর লিমিটেড এর কর্মকর্তারা সরেজমিনে এসে তদন্ত করে সত্যতা পায়।
এ বিষয়ে মুরাদনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন বলেন, অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে প্রায় ১৮শ’ ফুট অবৈধ গ্যাস লাইন সংযোগ বিচ্ছিন্ন করেছে করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat