×
ব্রেকিং নিউজ :
উল্লাপাড়ায় ঝুলন্ত অবস্থায় গৃহবধুর মরদেহ উদ্ধার নোয়াখালীতে নতুন গ্যাস কূপের খনন কার্যক্রম শুরু জয়পুরহাটে চাঞ্চল্যকর আব্দুর রহমান হত্যা মামলায় ১৯ জনের যাবজ্জীবন কারাদন্ড গোপালগঞ্জ সদর উপজেলায় ২১২ প্রাণির ভ্যাক্সিনেশন প্রয়োগ ভোলায় ৭ হাজার ৭২৫ কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী ‘প্রতিরোধ যোদ্ধাদের’ স্বীকৃতি দিতে উচ্চপর্যায়ের কমিটি হাইকোর্টের পরিবেশ সংরক্ষণ সংক্রান্ত বিষয়সমুহ পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত করা হচ্ছে : পরিবেশমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানালেন গণপূর্ত মন্ত্রী বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী বাংলাদেশে গ্রিন এনার্জিতে বিনিয়োগ ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার
  • প্রকাশিত : ২০২৪-০৪-১৬
  • ২৩৪৩২৯৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ভারত শাসিত কাশ্মীরে একটি নদীতে নৌকা ডুবে চারজন প্রাণ হারিয়েছে এবং আরো ১৯ জন এখনো নিখোঁজ রয়েছে। কর্মকর্তারা এ কথা জানিয়েছেন। খবর এএফপি’র।
খবরে বলা হয়, দুর্ঘটনার পর উদ্বিগ্ন ও শোকার্ত পরিবারের সদস্যরা নদীর তীরে জড়ো হয়। এ সময় সামুদ্রিক কমান্ডোদের সাথে উদ্ধার অভিযানে অংশ নেওয়া উদ্ধারকর্মীদের রাবার বোটের সাহায্যে প্রাণে বেঁচে যাওয়া লোকজনকে খুঁজে বের করার জন্য দৌড়ঝাঁপ করতে দেখা যায়।
নিখোঁজদের মধ্যে বেশ কয়েকজন শিশু ও রয়েছে। তারা স্কুলে যাওয়ার পথে যানজট এড়াতে শ্রীনগর শহরের ঝিলাম নদীতে নৌ দুর্ঘটনার শিকার হয়।
নগরীর প্রধান হাসপাতালের সুপারিনটেনডেন্ট মুজাফফর জারগার সাংবাদিকদের বলেন,‘নৌকা দুর্ঘটনায় আমরা ৪ জনের লাশ পেয়েছি।’
হাসপাতালে আরো তিনজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে বলেও তিনি জানান।
নাম প্রকাশে অনিচ্ছুক কাশ্মীরের শীর্ষএক কর্মকর্তা এএফপি’কে বলেন, নৌকাটি ডুবে যাওয়ার সময় এতে ২৬ জন যাত্রী ছিল।
কাশ্মীরের শীর্ষ রাজনৈতিক কর্মকর্তা মনোজ সিনহা সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে দেওয়া এক বার্তায় বলেছেন, ‘শ্রীনগরে নৌকা ডুবিতে প্রাণহানির ঘটনায় আমি গভীরভাবে শোকাহত।’
কাশ্মীরে সকালের যানজট এড়াতে অনেক অফিস কর্মী এবং স্কুল শিক্ষার্থীরা তাদের গন্তব্যে যেতে নৌকা ব্যবহার করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat